১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার | সকাল ১০:১৮ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
ষাটে পা রেখে প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম

ষাটে পা রেখে প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকমঃ

ষাটে পা রেখেছেন নারায়ণগঞ্জের বিশিষ্ট সাংবাদিক নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এ উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আয়োজন করা হয়েছিল অনাড়ম্বর অনুষ্ঠান। সকলের শুভকামনার জবাব এক লাইনে দিলেন এই প্রতিথজশা সাংবাদিক, ন্যায়ের পক্ষে অসংকোচ বক্তা । রবীন্দ্রনাথের ভাষায় বললেন, ‘মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরি লোক। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের শহীদ সাংবাদিক হানিফ খান মিলনায়তনে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, ছড়াকার ও নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা বলেন, নারায়ণগঞ্জের সাংবাদিকতা জগতের এক অনন্য নাম এডভোকেট মাহবুবুর রহমান মাসুম। তিনি আজ ষাটে পা দিলেন। আমরা কামনা করি তিনি সুস্থ থাকুন, দীর্ঘায়ু হোন, মানুষের জন্য আরো কাজ করে যান।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নাফিজ আশরাফ বলেন, মাহবুবুর রহমান মাসুম যতদিন বেঁচে থাকবেন ততদিন যাতে তিনি কর্মক্ষম থাকেন, আমাদের কাছে থাকেন তার জন্য এ শুভ কামনা।

প্রেসক্লাবের আরেক সাবেক সাধারন সম্পাদক আবু সাউদ মাসুদ বলেন, আজ থেকে মাহবুবুর রহমান মাসুম সিনিয়র সিটিজেন হয়ে গেলেন। প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকদের জন্মদিন আয়োজনের এ উদ্যোগটি অব্যহত রাখার অনুরোধ করছি।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের বর্তমান সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ বলেন, নারায়ণগঞ্জবাসির পক্ষে যেসব কথা বলা দরকার কিন্তু ভয়ে অনেকে বলেনা সেসব কথা বলে এডভোকেট মাহবুবুর রহমান মাসুম নারায়ণগঞ্জে নিজেই একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন।

নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি বলেন, আমরা আশা করি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম এরকম আরো অনেকগুলি ষাট বছর পার করবেন। আমাদের মতো তরুনদের অনুপ্রাণিত করে যাবেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বিশিষ্ট ছড়াকার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ইউসুফ আলি এটম, অহিদুল হক খান, দৈনিক ইয়াদ এর সম্পাদক তোফাজ্জল হোসেন, আমাদের অর্থনীতির সিনিয়র রিপোর্টার মৌসুমী রায়, দৈনিক মানবজমিন এর জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন রবিন, দৈনিক দিনকাল এর জেলা প্রতিনিধি এম আর কামাল, দৈনিক সমকাল এর জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, দৈনিক শীতলক্ষ্যার বার্তা সম্পাদক আবু সাঈদ আল কাদেরী, দৈনিক খবরের পাতার বার্তা সম্পাদক ইমামুল হাসান স্বপন প্রমুখ। #

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution