৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার | দুপুর ১২:০২ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
মানুষকে হাতুড়ি দিয়ে পিটিয়ে সরকার যে উন্নয়নের কথা বলে তা জনগণের উন্নয়ন নয় : রফিউর রাব্বি

মানুষকে হাতুড়ি দিয়ে পিটিয়ে সরকার যে উন্নয়নের কথা বলে তা জনগণের উন্নয়ন নয় : রফিউর রাব্বি

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জনগণকে জিম্মি করে, মানুষকে হাতুড়ি দিয়ে পিটিয়ে সরকার যে উন্নয়নের কথা বলে তা আওয়ামীলীগের দলীয় উন্নয়ন বলে মন্তব্য করেছেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি। তিনি আজ রবিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন।
কোটা আন্দোলনে সরকারের ভূমিকায় সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে রফিউর রাব্বি বলেন, আমরা উন্নয়ন চাই। কিন্তু সরকার উন্নয়ন বলতে নিজেদের দলের লোকের উন্নয়নকে বোঝে। দলের এম.পি মন্ত্রীদের ভাগ্যের উন্নয়নকে বোঝে। এটা জনগণের উন্নয়ন নয়। আমরা এই উন্নয়ন চাই না।
নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যার ৬৪ মাস উপলক্ষে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট শহীদ মিনারের পাদদেশে এ সমাবেশ ও আলোক প্রজ্বলন অনুষ্ঠানের আয়োজন করে। ত্বকী হত্যাকান্ডের ব্যাপারে সরকারের প্রতি ক্ষোভ প্রকাশ করে রফিউর রাব্বি বলেন, সরকার দীর্ঘ সাড়ে পাঁচ বছরেও ত্বকী হত্যাকান্ডের বিচার না করে হত্যাকারীদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছে। ত্বকী হত্যার বিচার চাওয়ায় ঘাতক পরিবারের সন্ত্রাসীরা আমাদের ওপর হামলা করেছে। ত্বকী হত্যার বিচারের ব্যাপারে সরকারের আন্তরিকতা নিয়ে প্রশ্ন তুলে তিনি অবিলম্বে ত্বকীসহ আশিক, চঞ্চল, মধু ও ভুলু এবং অন্যান্য সকল চাঞ্চল্যকর হত্যাকান্ডের বিচার দাবী করেন।
নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি জিয়াউল ইসলাম কাজলের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, সাবেক সভাপতি হালিম আজাদ, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সংগঠনের সাবেক সভাপতি ভবানী শংকর রায়। বক্তারা ত্বকীর হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।
উল্লেখ্য, ২০১৩ সালের ৬ মার্চ নগরীর শায়েস্তা খান রোডের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী। দু’দিন পর ৮ মার্চ শীতলক্ষ্যা নদীর কুমুদিনী শাখা খাল থেকে ত্বকীর লাশ উদ্ধার করে পুলিশ। এর পর থেকে ত্বকীয় দ্রুত অভিযোগপত্র প্রদান ও বিচারের দাবিতে প্রতি মাসের ৮ তারিখ মোমশিখা প্রজ্জ্বলন কর্মসূচী পালন করে আসছে নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোট।#

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution