১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার | সন্ধ্যা ৭:০০ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
বঙ্গবন্ধু’র সমাধিতে শ্রদ্ধা জানালো মেয়র আইভী সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ

বঙ্গবন্ধু’র সমাধিতে শ্রদ্ধা জানালো মেয়র আইভী সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সহ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। এসময় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুুস্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পাশাপাশি বঙ্গবন্ধুর মাজারে ফাতেহা পাঠ করে বিশেষ মোনাজাত করা হয়। গতকাল শনিবার সকাল সাড়ে আটটায় নারায়ণগঞ্জ থেকে ৫৫টি গাড়ি বহর নিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উদ্দেশ্যে রওনা হয়ে যায়। পরে এ গাড়ি বহর দুপুরের গোপালগঞ্জে পৌছলে সেখান কার পুলিশ প্রশাসন মেয়র আইভীকে গোপালগঞ্জের কাঠালবাড়ি ফেরী ঘাট থেকে বঙ্গবন্ধুর মাজার কম্পেøক্স পর্যন্ত প্রটোকল দিয়ে নিয়ে যায়। দুপুর আড়াইটার সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা জানানো হয়। এসময় বঙ্গবন্ধুর মাজারে ফাতেহা পাঠ করে বিশেষ মোনাজাত করেছে নেতৃবৃন্দরা। এসময় উপস্থিথ ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্টোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল হাসনাত শহীদ মোঃ বাদল, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ¦ খবির আহমেদ খবির, আব্দুল কাদির, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম আবু সুফিয়ান, এসময় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিথ ছিলেন,কাউছার আহমেদ পলাশ, এ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, শাসসুল ইসলাম ভূইয়া, আদি নাথ বসু, নিজাম উদ্দিন নিজাম, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ সহ সভাপতি মোহাম্মদ আলী রেজা রিপন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ সধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, জেলা আওয়ামীলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিথ ছিলেন।
পরে টঙ্গীপাড়া পৌরসভার মেয়র সহ টঙ্গীপাড়া আওয়ামীলীগের নেতৃবৃন্দরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সহ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে স্বাক্ষাত করে কুশলবিনিময় করেন।
এসময় বঙ্গবন্ধুর’র পরিবারের লোকজনদের সাথে মেয়র আইভী কথা বলেন, পরে বঙ্গবন্ধুর মাজার কমপ্লেক্সের বরই গাছ থেকে বরই খাইয়ে আপ্যায়ান করা হয় মেয়র আইভী সহ নারায়ণগঞ্জের নেতাকর্মীদের।
পরে বিকেলের দিকে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হন তারা। ####

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution