১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার | রাত ১০:৪২ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব

জাতীয় প্রেস ক্লাবে ফল উৎসব

সঙ্গীতের তালে তালে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত হয়েছে ফল উৎসব। সুস্বাদু সব দেশীয় ফল দিয়ে সাজানো হয় এ উৎসব। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবের সদস্য ও তাদের পরিবার এতে অংশ নেন।

ক্লাব অডিটরিয়াম কক্ষে বেলা পৌনে ১১টায় উৎসবের উদ্বোধন করেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন।

এ সময় তিনি বলেন, বাঙালির বারো মাসে তের পার্বণ একটি প্রচলিত প্রবাদ। এই ফল উৎসবও তারই ধারাবাহিকতা। ফল শরীরের জন্য উপকারী, তাই সবাইকেতিনি নিয়মিত ফল খাওয়ার পরামর্শ দেন।

তিনি বলেন, উৎসবে দেশীয় ১৬টি ফল প্রদর্শন ও পরিবেশন করা হচ্ছে। রাসায়নিকমুক্ত ফল পরিবেশন, প্রেস ক্লাবের সদস্য ও পরিবারের সদস্যদের এক করাই এই উৎসবের মূল লক্ষ্য।

এরপরই শুরু হয় ফল বিতরণ। প্রেস ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা সারিবদ্ধ হয়ে ফল সংগ্রহ করেন। এ সময় বাউল শিল্পীরা ঢোল, তবলা, একতারাসহ বিভিন্ন যন্ত্রসঙ্গীত নিয়ে গান পরিবশন করেন। তাদের গানের তালে তালে উৎসব আরও মূখর হয়ে উঠে। ছোট-বড় সবাই গানের তালে তালে ফল উৎসব উপভোগ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য শ্যামল দত্ত প্রমুখ।

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution