৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার | সন্ধ্যা ৬:২০ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
সিদ্ধিরগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জে দুই গৃহবধূর আত্মহত্যা

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে পৃথক দু’টি স্থানে রাশেদা আক্তার (২১) ও শা২রা জুলাই ২০১৮ ইং সোমবার, সন্ধ্যা ০৭ টা ০৪ মিনিট ১১ সেকেন্ড রমিন আক্তার (২০) নামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে। পুলিশ রবিবার গভীর রাতে গোদনাইলের পাঠানটুলীর আইলপাড়া এলাকায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রাশেদা আক্তারের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। অপরদিকে সোমবার ভোরে সুমিলপাড়ার আইলপাড়া এলাকায় অতিরিক্ত জন্মবিরতিকরণ পিল খেয়ে শারমিন আক্তার আত্মহত্যা করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে পাঠায়। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল আহম্মেদ।

এসআই রাসেল আহম্মেদ জানান, সোমবার ভোরে সুমিলপাড়ার আইলপাড়ার খলিল মিয়ার বাড়ির ভাড়াটিয়া ইউসুফ মিয়ার স্ত্রী শারমিন আক্তার সন্তান নেয়া না নেয়ার ঘটনাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়। এ নিয়ে স্বামী স্ত্রীকে মারধর করে। পরে স্ত্রী শারমিন আক্তার ক্ষুব্ধ হয়ে এক সঙ্গে ১০টি জন্মবিরতিকরণ পিল খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে নগরীর খানপুর হাসপাতালে নেয়া পথে সে মারা যায়। মৃত শারমিন আক্তার ভোলার সোনাপুর এলাকার ইসমাইল হোসেনের মেয়ে। এ ঘটনায় পুলিশ স্বামী ইউসুফ মিয়াকে আটক করেছে।

তিনি আরও জানান, রবিবার গভীর রাতে গোদনাইলের পাঠানটুলীর আইলপাড়া এলাকায় মাসুদুর রহমানের স্ত্রী রাশেদা আক্তার ঘরের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে তার আত্মীয়-স্বজনরা পুলিশকে খবর দিয়ে পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে আত্মহননকারী রাশেদা আক্তার পরকিয়া প্রেমে জড়িয়ে পড়েছিল। এ ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় সে আত্মহত্যা করেছে। তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution