২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার | দুপুর ২:৩৫ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
বন্যা সহ নিহত ৩ পরিবারে বইছে শোকের ছায়া

বন্যা সহ নিহত ৩ পরিবারে বইছে শোকের ছায়া

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

টাংগাইলে গাড়ির সিলিন্ডার বিস্ফোরনে নিহত নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪৫) এবং মামা সিরাজুলের (৫৫) লাশ এখনো বাড়িতে এসে পৌছায়নি। পরিবারের স্বজনরা জানিয়েছেন টাংগাইল মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদেেন্তর পর লাশ ফেরত পাঠানোর প্রক্রিয়া চলছে।

মঙ্গলবার দুপুরে সোনারাগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নে নিহতদের বাড়িতে গিয়ে দেখা যায়, তাদের  পরিবারের স্বজনদের মধ্যে নেমে এসেছে শোকের মাতম। কান্নায় ভেংগে পড়েছেন স্বজনরা। তারা জানান, বন্যাকে গত ডিসেম্বর মাসে তার পছন্দের একটি ছেলের সাথে পারিবারিকভাবে টেলিফোনে বিয়ে দেয়া হয়েছিল। তার স্বামী সৌদি প্রবাসী হলেও দুজনের মধ্যে ভালো সম্পর্ক এবং নিয়মিত যোগাযোগ ছিল। কারো সাথে পালিয়ে যাওয়ার প্রশ্নই আসে না। এছাড়া কারো সাথে তার সম্পর্ক হয়েছে বলে কখনো মনে হয়নি।

নিহত বন্যা

বন্যার স্বজনদের অভিযোগ, বন্যাকে এক মাস আগে অপহরণ করা হয়েছিল। এ ব্যাপারে মামলা না করতে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছিল অপহরণকারীরা। তারা অপহরণকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

নিহত বন্যার মা শাহিদা বেগম জানান, ঈদের দিন বিকেলে তিনি বড় মেয়ে ও বন্যাকে নিয়ে বাড়ির উঠোনে গল্প করছিলেন। আছরের আযান দিলে তিনি নামাজ পড়তে ঘরে যান। নামাজ শেষ করে এসে বড় মেয়ের কাছে শোনেন বন্যাকে কোথাও পাওয়া যাচ্ছে না। সারা রাত বিভিন্ন যায়গায় খোঁজাখুঁজি করেও বন্যার কোন সন্ধান মেলেনি। পরদিন সকালে একটি অজ্ঞাত মোবাইন নম্বর থেকে এক যুবক ফেন করে তাকে জানায়, বন্যা তারে কাছে নিরাপদে আছে। তার ব্যাপারে কোন চিন্তা করতে হবে না। তবে থানা পুলিশের ঝামেলায় গেলে বন্যাকে মেরে ফেলার হুমসকি দেয় ওই অজ্ঞাত পরিচয়ের যুবক। পরে তিনি সোনারগাঁ থানায় গিয়ে মোবাইল ফোনে হুমকির বিষয়টি উল্লেখ করে একটি সাধারণ ডায়েরি করেন।

বন্যাকে অপরহরণ করাে হয়েছে বলে তার পরিবার দাবী করলেও সোনারগাঁ থানা পুলিশ বলছে, বিষয়টি প্রেমঘটিত। বন্যাকে অপহরণ করা হয় নি। সে স্বেচ্ছায় চলে গিয়েছিল। পুলিশ টাংগাইল থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসছিল।

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, বন্যাকে উদ্ধার করতে দুইদিন আগে রাজশাহীর উদ্দেশ্যে পুলিশ পাঠানো হয়েছিল। প্রযুক্তির সহায়তায় আমরা বন্যার অবস্থান রাজশাহীতে বলে নিশ্চিত হয়েই সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। আমাদের পুলিশের কাছে বন্যা তার প্রেমের বিষয়টি স্বীকার করেছিল। বন্যার মায়ের জিডিতেও প্রেমের বিষয়টি উল্লেখ করা হয়েছে। তবে আমরা ওই যুবককে শনাক্ত করতে পারি নি।

তিনি জানান, রবিবার সোনারগাঁ থানা পুলিশের একটি দল বন্যার এক খালােতো ভাই ও এক চাচাকে সাথে নিয়ে রবিবার রাজশাহীর উদ্দেশ্যে রওনা দেয়। সেখানে পৌঁছে তারা বন্যাকে উদ্ধার করে রাতেই একটি হাইয়েস গাড়িতে করে নারায়ণগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করে। মঙ্গলবার ভোরে টাঙ্গাইল এলাকায় একটি সিএনজি স্টেশনে গাড়িতে গ্যাস নিয়ে কিছুদূর যাওয়ার পর কুমুদিনী কলেজ মোড়ে সিলিন্ডার বিস্ফোরিত হয়ে গাড়িতেই নিহত হয় বন্যা, তার খালাতো ভাই ফারুক এবং মামা সিরাজুল নিহত হন। গুরুতর আহত হন সোনারগাঁ থানাা এস আই তানভীর হাসান, এ এস আই হাবীব, কনস্টেবল আজহার এবং গাড়ির চালক মুন্সিগঞ্জের গজারিয়া এলাকার আকতার (৩৫)। আহত হন। আহতদের স্থানীয় হামপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়। বর্তমানে তারা আশংকামুক্ত রয়েছেন।

গত ১৬ জুন ঈদুল ফিতরের দিন বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর গ্রামের মৃত আমির হোসেনের ছোট কন্যা জান্নাতুল ফেরদৌস বন্যা বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় ওই দিনই তার মা শাহিদা বেগম সোনারগাঁ থানায় বাদি হয়ে সাধারণ ডায়েরি করেন।#

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution