১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার | রাত ১০:২৬ মিনিট | ঋতু : গ্রীষ্মকাল | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এই মাত্র পাওয়া খবর :
নীড় খোঁজে গাঙচিলে প্রহর সরকার ইউপি চেয়ারম্যানের অবৈধ ইটভাটা গুঁড়িয়ে দিলো পরিবেশ অধিদপ্তর আইনজীবী ফোরামের নির্বাচন পরিচালনার দায়িত্বে ব্যারিস্টার মেহেদি হাসান ও ব্যারিস্টার মার-ই-য়াম খন্দকার হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের শুভ উদ্বোধন ও পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত ফতুল্লার মাদানি নগরে অনুমদোনহীন ৮টি অবৈধ ভবন ভেঙ্গে দিয়েছে রাজউক শীতলক্ষ্যা নদী দখল ও দূষণ রোধের দাবিতে নারায়ণগঞ্জে মহিলা পরিষদের মানববন্ধন সংঘবদ্ধ চোর চক্রের ৭জনকে আটক করেছে র‌্যাব বিধবা নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলের চেষ্টা ও নানা হুমকির অভিযোগ (ভিডিও) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রূপগঞ্জে আলোচনাসভা ও মিলাদ মাহফিল সোনারগাঁয়ে সাবেক এমপি কায়সার হাসনাতের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন মাতৃভাষা রক্ষায় বঙ্গবন্ধু ছিলেন বিরাট কন্ঠস্বর: প্রধান তথ্য কমিশনার মোহম্মদ জমির নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালিত সোনারগাঁওয়ে ডাঃ বিরু’র উদ্যোগে  শোক দিবস পালন স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীদের প্রতিরোধের প্রত্যয় খ্যাতিমান সাংবাদিক গোলাম সারওয়ারের মৃত্যুতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের শোক মর্গ্যান স্কুল এন্ড কলেজকে বহুতল ভবন নির্মানের জন্য সেলিম ওসমানের ৩ কোটি টাকার অনুদান মেঘনা নদীতে ডুবে ২ স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জে ঈদ জামাতের আয়োজনের ঘোষণা ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ রূপগঞ্জের আওয়ামীলীগের আলোচনাসভা ও মিলাদ মাহফিল
মহানগর যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা: আটক ৪

মহানগর যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা: আটক ৪

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ অন্যদের জিয়া অরফানেজ ট্রাস্টের দুর্নীতি মামলায় সাজা প্রদানের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের বিক্ষোভ মিছিলে পুলিশ হানা দিয়ে ৪জনকে আটক করেছে। পুলিশ জানায়, বিকেল সাড়ে ৩টায় শহরের জল্লারপাড়া এলাকায় মহানগর যুবদলের আহবায়ক ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্বে বের হওয়া যুবদলের মিছিলে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন খোকন শাহ, নূরুল হক চৌধুরী দিপু, আলামিন, জুলহাস, এম আর রাসেল প্রমুখ। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করেলে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে চারজনকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন চারজনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, জননিরাপত্তা বিঘিœত  করে মিছিল করার সময় চারজনকে আটক করা হয়। তাদের নাম পরিচয় যাচাই বাছাই চলছে।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও সিটি কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আমরা শান্তিপূর্ণ মিছিল করার সময়ে পুলিশ এসে অহেতুক বিনা উস্কানিতে লাঠিচার্জ করে। পুলিশের লাঠিচার্জে মহানগর বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, যুবদলের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন খোকন শাহ, মহানগর যুবদল নেতা ইউনুস খান বিপ্লব, আল-আমিন খান,জুলহাস ও রাসেল মনির আহত হয়।

প্রতিবাদ মিছিল শুরুর পূর্বে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত পথ সভায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আইন ও আদালতের প্রতি পূর্ণ আস্থা রেখে বলতে চাই আইন সবার জন্য সমান হবে সংবিধানে এমন নিশ্চয়তা দেয়ার পরেও দেখা যায় আইন সবার জন্য এক নয়। খালেদা জিয়ার রায়ই তার জলন্ত প্রমান। ফকরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের সময় বেগম খালেদা জিয়া ও শেখ হাসিনার বিরুদ্ধে দুদক সম পরিমান মামলা দায়ের  করেছিলো। আওয়ামী লীগ সরকার গঠনের পরে শেখ হাসিনা ও তার দলীয় নেতাকর্মীদের মামলাগুলো কর্পূরের মত উড়ে গেলেও বেগম খালেদা জিয়া, তারেক রহমান সহ বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার সংখ্যা চক্রবৃদ্ধি হারে বেড়েছে। তারই ধারাবাহিকতায়ই ৮ ফ্রেরুয়ারীর রায় ঘোষিত হয়েছে।তিনি বলেন খালেদা জিয়ার জেল বাংলাদেশের ইতিহাসে এক কলংকের তিলক। ###

এই নিউজটি শেয়ার করুন...

© All rights reserved © 2020 www.narayanganj24.com
Website Design & Developed By MD Fahim Haque - Web Solution