সোনারগাঁ পৌরসভা মেয়র সাদেকুর রহমান নির্বাচিত

428

ফরিদ হোসেন-সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁও পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী সাদেকুর রহমান জগ মার্কা ৯০৬৪ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচন হয়েছে। তার নিকটতম প্রতিদ্ধন্ধি হিসেবে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী অ্যাডভোটেক ফজলে রাব্বির নৌকা প্রতিক পেয়েছেন ৬০২৫, বিএনপির সমর্থীত মোশারফ হোসেন ধানের শীষ পেয়েছেন ২৭৮৮, স্বতন্ত্রপ্রার্থী নজরুল পেয়েছেন ১৪৮ ভোটে পেয়ে দ্বিতীয়স্থানে রয়েছে। সাদেকুর রহমান ৩০৩৯ ভোটের ব্যবধানে নৌকা প্রতিককে পরাজিত করেন।

এদিকে, মহিলা সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে ১,২ ও ৩ ওয়ার্ডে থেকে বর্তমান কাউন্সিলর রোকসানা আক্তার গ্যাসের চুলা প্রতীক নিয়ে জয় লাভ করেছেন। ৪,৫ ও ৬ ওয়ার্ডে থেকে বর্তমান কাউন্সিলর জাহেদা আক্তার মনি আ্গুল ফল প্রতীক জয়লাভ করেছে। ৭,৮ ও ৯ ওয়ার্ডে থেকে পারভীর আক্তার কেচি মার্কায় জয় লাভ করেছে।

পুরুষ কাউন্সিলর হিসাবে ১নং ওয়ার্ড থেকে তিনজন শাহজালালের উটপাখি প্রতীক জয়ী হয়েছে। ২নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর নাইম আহম্মেদ রিপন টেবিল ল্যাম্প প্রতীক জয়লাভ করেছে। ৩নং ওয়ার্ড থেকে মোতালেব হোসেনের পানির বোতল প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। ৪নং ওয়ার্ড থেকে বর্তমান মেয়র আলী আকবরর উটপাখি নিয়ে জয় লাভ করেছেন। ৫নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর দুলাল মিয়া পাঞ্চাবী প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। ৬নং ওয়ার্ড থেকে বর্তমান কাউন্সিলর রফিকুল ইসলাম ডালিম প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। ৭নং ওয়ার্ড থেকে বর্তমান মেয়র নাছিমপাশা ডালিম প্রতীক নিয়ে  ভোটে জয়লাভ করেছেন।৮নং ওয়ার্ড থেকে ফারুক আহম্মেদ তপন ডালিম প্রতীক নিয়ে জয়লাভ করেছেন। ৯নং ওয়ার্ড থেকে মনিরুজ্জামান মধু পাঞ্চাবী নিয়ে বেসরকারী ভাবে নির্বচিত হয়েছেন। ##