সোনারগাঁয়ে শোক দিবসে গণভোজ ও দোয়া মাহফিলে কায়সার হাসনাথ

51

সোনারগাঁ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাদিপুরে কোরআন খানি পরবর্তী দোয়ায় অংশ গ্রহন করেন আওয়ামী লীগ নেতা ও সাবেক সাংসদ কায়সার হাসনাত। দুপুরে সাদিপুরের খিদিরপুরে অনুষ্ঠানটি আয়োজন করে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগি অংঙ্গ সংগঠন।
এ সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে ধানমন্ডির ৩২ নাম্বারের বাড়িতে নিহত সকলের রূহের মাগফেরাত কামনা করে দোয়া চাওয়া হয়। এরআগে সংক্ষিপ্ত পরিসরে দেয়া এক বক্তব্যে কায়সার হাসনাত উপস্থিত নেতাকর্মী ও স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, ১৫ আগস্টের শোককে শক্তিতে রূপান্তরিত করে বর্তমান সরকারের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আগামীতেও নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউনিয়ন আওয়ামীলীগের নেতা সবুর খাঁন, ওবাইদুরহ ক মাষ্টার, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সহ-সভাপতি মাসুম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফর রহমান রবিনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকার্মীরা উপস্থিত ছিলেন।
সদিপুরের অনুষ্ঠান শেষে কায়সার হাসনাত কাঁচপুর ওমর আলী উচ্চ বিদ্যালয়ের পিছনের এলাকা উত্তর সেনপাড়ায় সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে যান। সেখানে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের বর্তমান অবস্থার খোঁজ খবর নেন। এ সময় আগুনে ক্ষতিগ্রস্ত ও অসহায় আব্দুল বাতেন ও শহিদুল ইসলামের পবিাররের মধ্যে নগদ অর্থ বিতরণ করেন। ##