সোনারগাঁয়ে ঝালমুড়ির প্রলোভন দেখিয়ে ৪বছরের শিশুকে ধর্ষন

150

সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁও পৌসভার দৈলেরবাগ গ্রামে আজ মঙ্গলবার সকালে ঝালমুড়ি দেওয়ার কথা বলে চার বছরের এক শিশুকে ধর্ষণ করেছে আবুল হোসেন নামের (৬৫) বছরের এক ব্যক্তি। ঘটনার পর এলাকাবাসী ধর্ষককে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

ধর্ষিতার মা জানান, মঙ্গলবার সকালে একটি কাজে তিনি পাশের বাড়িতে যান। এসময় তার মেয়ে বাড়ির অঙ্গিনায় খেলা করছিল। ধর্ষক ঝালমুড়ি বিক্রেতা সোনারগাঁও পৌরসভার দৈলেরবাগ গ্রামের নুরা মিয়ার বাড়ির ভাড়াটিয়া আবুল হোসেন তার মেয়েকে ঝালমুড়ি দিবে বলে তার ঘরে নিয়ে যায়। এসময় তাকে ঝালমুড়ি দিয়ে মুখ চেপে ধরে জোড়পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের এক পর্যায়ে মেয়েটি অচেতন হয়ে পড়লে আবুল হোসেন তার মুখ ছেড়ে দেয়। পরে মেয়েটি জ্ঞান ফিরে চিৎকার করলে আশাপাশের লোকজন ঘরে ডুকে মারাত্মক আহত মেয়েটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদিকে এলাকাবাসী ধর্ষক আবুল হোসেনকে আটক করে সোনারগাঁ থানা পুলিশের কাছে সোর্পদ করে।
ধর্ষক আবুল হোসেন লালমনিরহাট জেলার একই থানার শাহজাহান কলোনী গ্রামের মৃত ওয়াজউদ্দিনের ছেলে।
সোনারগাঁ থানা ওসি (তদন্ত) ওবায়েদুল হক জানান, ধর্ষনের ঘটনায় শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার শিকার শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আবুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা রজুর প্রস্তুতি চলছে। ##