নারায়ণগঞ্জ ও সোনারগাঁয়ের পৃথক সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত, আহত ২০

418

সোনারগাঁও প্রতিনিধি/ নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:  নারায়ণগঞ্জে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত ও অন্তত ২০জন আহত হয়েছে। সোনারগাঁয়ের নয়াপুর এলাকায় পিকআপ ভ্যান ও বরযাত্রীবাহী বাসের মুখোমুখি সংর্ঘষে বাস উল্টে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় ঢাকায় নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ দিকে বাস উল্টে দুর্ঘটনায় ২০জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। অপর ঘটনায় আজ রাত সাড়ে এগারোটায় নগরীর সামদাইর এলাকায় ট্রাকের চাপায় এক রিকসা আরোহী নিহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শুক্রবার রাত ১০টায় (এশিয়ান হাইওয়ে) সড়কের সোনারগাঁও উপজেলার নয়াপুর এলাকাতে এ দুর্ঘটনাটি ঘটে।
মুন্সিগঞ্জের গজারিয়া থেকে হিন্দু পরিবারের বরযাত্রীবাহী গজারিয়া পরিবহনের একটি বাস মদনপুর-জয়দেবপুর সড়ক দিয়ে রূপগঞ্জের কাঞ্চন যাচ্ছিল। বাসটিতে ২৫-৩০জন বরযাত্রী ছিল। বাসটি সোনারগাঁয়ের নয়াপুরে আসলে মদনপুরগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটলে বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু ঘটে। তাদের মধ্যে একজন হেলপার ও অপরজন বরযাত্রী বলে জানা গেছে। এদিকে নগরীর সামদাইরে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় একজন রিকসাআরোহী নিহত হয়েছে। ###