চোখের জলে শেষ বিদায় দিলেন মুক্তিযুদ্ধা সিরাজুল ইসলামকে

2553

সোনারগাঁ প্রতিনিধি: চোখের জলে শেষ বিদায় জানালেন সোনারগাঁয়ে জনপ্রিয় আওয়ামীলীগ নেতা, বীর মুক্তিযুদ্ধা ও সাদিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলামকে। দীর্ঘ আওয়ামীলীগের রাজনৈতিক জীবনে তিনি সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে আগ্রানী ভুমিকা পালন করেছেন। সেই প্রিয় নেতাকে বিদায় জানাতে তার জানাযায় হাজির হয়ে ছিলেন কয়েক হাজার নেতাকর্মী ও তার শুভাকাংখীরা।
সিরাজুল ইসলামকে রবিবার ১০টা ঐতিহাসিক নয়াপুর সম্মেলন মাঠে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার ভূমি রোবায়েত হায়াত শিপলু নেতৃত্বে রাষ্টীয় মর্যাদায় গার্ড অব অর্নার দেওয়া হয়।
এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ রাষ্ট্রীয় মার্যাদা শেষে তার কফিনে ফুলের শুভেচ্ছা প্রদান করেন।
সিরাজুল ইসলামকে শেষ বিদায় জানাতে এসে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, উপজেলা সহকারী কমিশনার ভূমি রোবায়েত হায়াত শিপলু, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দিন চুন্নু, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, বৈদ্যোরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, আওয়ামীলীগ নেতা শেখ রুহুল আমিন প্রমুখ।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম দীর্ঘদিন তিনি বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। শনিবার বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ৬ মেয়ে সহ অসংখ্য গুনীগ্রাহী রেখে গেছেন। রবিবারর সকালে জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে নয়াপুর কবরস্থানে দাফন করা হয়। ##