আওয়ামীলীগ ও জাপাকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানালেন-শামীম ওসমান

405

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমান বলেছেন, সব বিবেধ ভুলে আমাদের ঐক্যবন্ধভাবে কাজ করতে হবে। একটি টিম গঠন করে এলাকার উন্নয়নমূলক কাজ করতে হবে। শনিবার বিকেলে সোনারগাঁও উপজেলার হাবিবপুর এলাকায় নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার স্থানীয় রাজনৈতিক কার্যালয় উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, আমাদের ভিন্ন রাজনৈতিক মতামত থাকতে পারে। রাজনীতি রাজনীতির জায়গায় থাকুক। আসুন আমরা দেশের উন্নয়নের জন্য কাজ করি। সংসদে সিলেটের এমপিরা তাদের স্বার্থে একজোট হয়ে যায়। বরিশালের লোকজন একজোট হয়ে যায় কিন্তু নারায়ণগঞ্জের লোকজন এক হতে পারি না। উন্নয়নের স্বার্থে আমাদের এক হতে হবে। নারায়ণগঞ্জে মেডিকেল হাসপাতাল নেই, সরকারী  ভাল মানের স্কুল কলেজ নেই। ভাল বিনোদন কেন্দ্র নেই। ঐক্যবন্ধভাবে আমাদের এগুলো করতে হবে। নারায়ণগঞ্জবাসী সরকারকে সারাদেশের ট্যাক্্েরর মোট ২৫% দেয়। তবে কেন আমরা পিছিয়ে থাকব। আমরা মানুষের জন্য কিছু করতে চাই। তিনি সোনারগাঁওয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে উদ্দেশ্য করে বলেন, খোকা আমার আত্মীয়। তাছাড়া সে রাজনৈতিক ছেলে। আমি আশা করি খোকা আপনাদের জন্য কিছু করতে পারবে। সোনারগাঁওয়ের সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার, মাহফুজুর রহমান কালাম, এ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াসহ আরো যারা আছেন সবার সহযোগিতায় সোনারগাঁওয়ের উন্নয়ন সম্ভব হবে। আমার পক্ষ থেকে যতটুকু সাহায্য ও সহযোগিতার প্রয়োজন আমি ততটুকু সাহায্য সহযোগিতা করব।  শামীম ওসমান রসিকতা করে বলেন, আমি তো কালো এমপি, সোনারগাঁওয়ের এমপিরা সবাই সুন্দর। দেখতে নায়কের মতো। সোনারগাঁওয়ের আগের এমপি কায়সারও সুন্দর, বর্তমান এমপি খোকাও সুন্দর। পরে তিনি প্রধানমন্ত্রীর সাথে বৈঠক করবেন বলে সভাস্থল ত্যাগ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, সোনারগাঁও পৌরসভার মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান, সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, জাতীয় পাটির সোনারগাঁও উপজেলার সাবেক সভাপতি আলী হোসেন, সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি বাবুল মোশাররফ, দৈনিক শীতলক্ষার সম্পাদক আরিফ আলম দিপু, আওয়ামীলীগ নেতা ওবায়দুল হক মাস্টার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সোনারগাঁও কমান্ডের কমান্ডার  সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গণি, এ্যাডভোকেট আনোয়ার হোসেন, সনমান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ হানিফ, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দেওয়ানউদ্দি চুন্নু, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, আওয়ামী লীগ নেতা মোতালেব মিয়া স্বপন, সোনারগাঁও পৌরসভা জাতীয় পাটি সাধারণ সম্পাদক হাবিব রহমত উল্লাহ মাহবুব, শহর যুবলীগ নেতা  মামুন, সোনারগাঁও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম নান্নু, মাসুম চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল মাহমুদসহ আওয়ামীলীগ, জাতীয় পাটির নেতৃবৃন্দ। ###