সিদ্ধিরগঞ্জে একটি র্নীট কম্পোজিটে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

446

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের জালকুড়ি উত্তরপাড়া এলাকায় একটি র্নীট কম্পোজিটের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার রাতে জালকুড়ি এলাকায় ভিবজিঅর র্নীট কম্পোজিট গোডাউনে বৈদ্যুতিক সর্টসাকির্ট থেকে আগুনের সূত্রপাত্র ঘটে। এসময় আগুন নিভাতে গিয়ে ৪জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জ ও হাজীগঞ্জের ৪টি ইউনিট এসে প্রায় আড়াই ঘন্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ৩টায় আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে সূতা,কাপড় ও মেশিনারিজসহ প্রায় ৯কোটি টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে বলে র্নীট কম্পোজিটের চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান দাবি করেন।
এলাকাবাসীরা জানায়, রাত দেড়টা দিকে হঠাৎ করে গোডাউন থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। মুর্হূতের মধ্যেই আগুন চারদিকে ছড়িয়ে পরে। আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে স্থানীয় লোকজন প্রথমে আগুন নেভাতে চেষ্টা করে ব্যর্থ হয়। পরে নারায়ণগঞ্জ ও হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক বেলালউদ্দিন জানান, আগুনে খবর পেয়ে ফায়ার সাভির্সের ৪টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। বৈদ্যুতিক সর্টসাকিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারনা করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান এখনো নিরুপণ করা যায়নি। এঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে বলে জানান তিনি। ###