যমুনা অয়েল কোম্পানীর লরি থেকে ১১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার

498

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে রাষ্ট্রীয় মালিকানাধীন যমুনা অয়েল কোম্পানির একটি ট্যাংক লরি থেকে ১ হাজার ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার উত্তর ভূঁইঘর সিকদার পেট্রোল পাম্পের সামনে থেকে বুধবার ভোর রাতে ওই ট্যাংক লরিটি থেকে ফেনসিডিলগুলো উদ্ধার করা হয়। তবে ওই সময় লরিতে চালক বা হেলপার না থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।
ডিবি পুলিশের ওসি মামুনুর রশীদ মন্ডল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সিকদার পেট্রোল পাম্পের সামনে চালকবিহীন অবস্থায় ট্যাংক লরিটি (বগুড়া-ট-১৫১৬) পড়ে থাকতে দেখা যায়। পরে তল্লাশী চালিয়ে এর ভেতর থেকে ৬টি বস্তায় ভরা ১ হাজার একশ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
ওসি আরো বলেন, ধারণা করা হচ্ছে ফেনসিডিলগুলো খালাস করতে লরিটি সেখানে রাখা হয়েছিল। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী বা এর চালক-হেলপার পালিয়ে যায়। লরিটি যেহেতু যমুনা অয়েল কোম্পানীর তাই এর চালকের সন্ধান পাওয়া কঠিন হবে না বলে ওসি জানান। ইতিমধ্যে লরির নম্বর দিয়ে যমুনা অয়েল কোম্পানীতে খোঁজ খবর নেওয়া হচ্ছে। #