সিটি কর্পোরেশনের উন্নয়নের ক্ষেত্রে কোন বিভাজন নয়–মেয়র আইভী

1160

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের উন্নয়নের ক্ষেত্রে কোন বিভাজন নয়। কে কোন দলের বা কার লোক সেটা আমার কাছে মূখ্য বিষয় নয়। অতীতে যেভাবে উন্নয়ন হয়েছে ভবিষ্যতেও সেভাবে উন্নয়ন হবে। জনগণ ভোট দিয়ে আমাকে মেয়র এবং প্রতিটি ওয়ার্ডে একজন করে কাউন্সিলর নির্বাচিত করেছেন কাজ করার জন্য। তাই আমরা কাজ করে যাচ্ছি। কাউন্সিলর হিসেবে যিনিই নির্বাচিত হোক না কেন উন্নয়নের ক্ষেত্রে তা বাধাগ্রস্ত হবে না। প্রতিটি ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে যিনি নির্বাচিত হবেন তাকে সাথে নিয়েই কাজ করে যাবো। আমি কোনো বিভাজনে বিশ্বাসি নই। কাউন্সিলরদেরও অনুরোধ করবো তারা যেন, কোনো বিভাজন না করে। আজ রোববার দুপুরে নাসিক সিদ্ধিরগঞ্জের ৬ ও ৭ নং ওয়ার্ডে ৮কোটি ১০ লাখ টাকা ব্যায়ের পাঁচটি রাস্তা ও ড্রেন উন্নয়ন প্রকল্পের উদ্ধোধনের সময় এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।
এসময় মেয়রকে ওয়ার্ডবাসীর পক্ষ থকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান, প্যানেল মেয়র-৩ মিনোয়ারা বেগম, ৪,৫,৬ নং ওয়ার্ড সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বাবু কালিপদ মল্লিক, ঠিকাদার শফিকুল হক তালুকদার, মোঃ ফারুক হোসেন, মোঃ মিজানুর রহমান প্রমূখ।
নাসিকের এ উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করবে নাসিকের তালিকা ভূক্ত ঠিকাদার মেমার্স রতœা এন্টারপ্রাইজ, ষ্টারলাইন সারর্ভিসেস লিমিটেড । ###