সাত হত্যার রায় দেশের অপরাধিদের জন্য কঠোর সতর্ক বার্তা-ওবায়দুল কাদের

88

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সাথে নির্বাচন কমিশন গঠন নিয়ে সংলাপ করার সুযোগ নেই। রাষ্ট্রপতি সব দলের সাথে সংলাপ করেছেন। তার এখতিয়ার নির্বাচন কমিশন গঠন করার। তিনি সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠন করবেন। এ ব্যাপারে নির্বাচন কমিশন গঠনে অন্য কারো বা কোন দলের সাথে সংলাপ করার সুযোগ নেই। মন্ত্রী বলেন, নারায়ণগঞ্জের সাত হত্যা মামলার রায় দেশের অপরাধিদের জন্য কঠোর সতর্ক বার্তা। তিনি জানান, সাত হত্যা মামলার প্রধান আসামী নুর হোসেনকে দল থেকে ইতিমধ্যে বহিস্কার করা হয়েছে।
মন্ত্রী আজ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের কাচপুরে কাচপুর, মেঘনা, গোমতী দ্বিতীয় চার লেন সেতুর প্রকল্পের প্রথম পাইলিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক সাঈদুল হক প্রমুখ।
মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, জাপান-বাংলাদেশের যৌথ আর্থিক সহায়তায় এ তিনটি সেতু নির্মানে ব্যায় হবে সাড়ে আট হাজার কোটি টাকা। এর মধ্যে জাইকা সাড়ে ছয় হাজার কোটি টাকা অর্থ প্রদান করবে। বাংলাদেশ দুই হাজার কোটি টাকা প্রদান করবে। মন্ত্রী জানান, হলি আর্টিজনের ঘটনার কারণে এ কাজের কিছুটা বিলম্ব হলেও নিধারিত সময় ২০১৮ সালের ডিসেম্বর মাসে পদ্মা সেতুর সাথে একই সময়ে এ তিনটি সেতু চালু করা হবে। ###