সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে যুবলীগের প্রতিটি সৈনিক অতন্ত্র প্রহরীর মতো সজাগ রয়েছে–আহম্মদ আলী রেজা উজ্জল

862

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জলের নেতৃত্বে সন্ত্রাস,নাশকতা ও জঙ্গীবাদ বিরোধী বিক্ষোভ মিছিল করা হয়েছে। আজ রোববার সকালে নগরীর বঙ্গবন্ধু সড়কের আলী আহম্মদ চুনকা সিটি পাঠাগার মিলনায়তনের সামনে থেকে সন্ত্রাস,নাশকতা ও জঙ্গীবাদেও বিরুদ্ধে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রদান প্রধান সড়ক প্রদক্ষিন করে দুই নং রেল গেইট আওয়ামীলীলীগের কার্যালয়ের সামনে এসে শেষ শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সভায় জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির তার বক্তবে বলেছেন, নারায়ণগঞ্জে কোনরকম সন্ত্রাস নাশকতা চলবে না। যুবলীগের প্রতিটি সৈনিক জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জঙ্গিবাদ দমনে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শে গড়া যুবলীগের নেতাকর্মীরা স্বাধীন এ দেশের মাটিতে জঙ্গিবাদের অস্তিত্ব দমন করবে। দেশকে ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করতে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শাক্তিশালি করতে আজ ঐক্য বদ্ধ হয়েছে।
এ সময় মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল তার বক্তব্যে বলেছেন, নারায়ণগঞ্জের মাটিতে স্বাধীনতার সপক্ষের শক্তি বঙ্গবন্ধুর আওয়ামীল গঠিত হয়েছে। আজ এ নারায়ণগঞ্জে মাটিতে যুবলীগ সোচ্চার ঐক্যবদ্ধ হয়েছে জঙ্গিবাদ ও নাশকতার বিরুদ্ধে। প্রধান মন্ত্রীর জঙ্গি বিরোধী নির্দেশনায় যুবলীগের প্রতিটি সৈনিক অতন্ত্র প্রহরীর মতো সজাগ রয়েছে। আমরা যুবলীগ প্রস্তুত আছি। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবসময় মাঠে আছি। স্বাধীন এ দেশকে অশুভশক্তির হাত থেকে রক্ষা করতে প্রধানমন্ত্রীর সরকারের সাথে যুবলীগ সবসময় আছে এবং থাবকে।
এসময় মহানগরের  বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে যুবলীগের ব্যানারের নেতাকর্মীরা এসে বিক্ষোভ মিছিলে যোগ দেয়। এসময় উপস্থিথ ছিলেন মহানগর আওয়ামীলীগের প্রচার সম্পাদক খালিদ হাসান, মহানগর যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল হুদা বাবু, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আজাহার, মহানগর যুবলীগের শিক্ষা ও সাহিত্য সম্পাদক বিপ্লব বসু, মহানগর যুবলীগের তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাভলু, মহানগর যুবলীগের কার্যকরী সদস্য ফাইজুল ইসলাম রুবেল, মো: সাঈদ, সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: মাসুম, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মো: বশির, ১২ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক জাবেদ মিয়া, ১৫ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক ইকবাল বাবু, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোতাহার হোসেন, ১৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মামুন ভূইয়া, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদ আব্দুল খালেক প্রমুখ। এসময় বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী ব্যানার প্লেকার্ড নিয়ে বিক্ষোভ মিছিলে যোগদেন। #####