শীর্ষ জঙ্গী তামিম চৌধুরীসহ ৩ জঙ্গী নিহতের ঘটনাস্থল পিবিআই’র দ্বিতীয় দফা পরিদর্শন

174

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকায় শীর্ষ জঙ্গী নেতা তামিম চৌধুরীসহ ৩ জঙ্গীর নিহতের ঘটনায় দায়ের করা মামলা তদন্তের দায়িত্ব পাওয়ার পর দ্বিতীয় দফা ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই)।
আজ বুধবার দুপুরে নগরীর পাইকপাড়া এলাকার জঙ্গীদের ভাড়া নেয়া সেই বাড়ীর তৃতীয় তলার ফ্ল্যাটটি পরিদর্শন পিবিআই’র অতিরিক্ত ডিআইজি মইনুল আহসান এর নেতৃতে তদন্ত দল। এসময় কর্মকর্তারা ছাড়াও বাড়ির মালিক নুরুউদ্দিন দেওয়ান উপস্থিত ছিলেন।
এর আগে তদন্তের দায়িত্ব পাওয়ার পর প্রথম দিন সোমবার ঘটনাস্থল পরিদর্শন পিবিআই’র ডিআইজি বনজ কুমার মজুমদার (পিপিএম) এর নেতৃতে তদন্ত দল।
পরিদর্শন শেষে অতিরিক্ত ডিআইজি মইনুল আহসান জানান, এই মামলাটির তদন্তের দায়িত্বভার থানা পুলিশের কাছ থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে দেয়া হয়েছে। তদন্তের দায়িত্ব পেয়ে দ্বিতীয় দফা ঘটনাস্থল পরিদর্শন করে যাচাই বাছাই করে বিষয়টি খতিয়ে দেখছি।
প্রসঙ্গত, গত ২৭ আগস্ট শহরের পাইকপাড়া ‘অপারেশন হিট স্ট্রং’ নামের ওই অভিযানে শীর্ষ জঙ্গী তামিম চৌধুরীসহ আরো দুই জঙ্গি নিহত হয়। এর পর থেকে ওই ফ্লাটটি সিলগালা করে রাখা হয়। ###