শীতের প্রকোপে নগরীতে গরম পোশাক কিনার ধুম পড়েছে

390

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: শীতের প্রকোপ বাড়ার সাথে সাথে নারায়ণগঞ্জ নগরীতে শীতের গরম পোশাক কিনার ধুম পড়েছে। নগরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে শীতব¯্ররে দোকান সাজিয়ে বসেছে হকাররা। এসব দোকানগুলোতে নারী-পুরুষ ভীড় করছে শীতের পোষক কিনতে। আজ রোববার দুপুরে নগরীর বঙ্গবন্ধু সড়কে কয়েকজন ক্রেতার সাথে কথা হলে তারা জানান, শীতের পোশাক ক্রয় করছি। ফুটপাতে সব রকমের শীতের পোশাক পাওয়া যাচ্ছে। স্বল্প আয়ের মানুষরা তাদের পরিবার পরিজনের জন্য কম টাকায় এখানে পোশাক ক্রয় করছে।
বাবুল মাঝি নামের একজন হকার জানান, শীত বাড়ারা সাথে সাথেই বেচাকেনা একটু বেড়েছে। সুইটার, জ্যাকেট, মাফলার, মুজাসহ বিভিন্ন রকমের শীতের পোশাক তুলেছেন তার ভ্যানগাড়ি’র দোকানে। শহরের এরকম দুইশরও বেশী ভ্যানগাড়িতে শীতের পোশাক বিক্রি করছে হকাররা।
কয়েকজন ক্রেতা জানিয়েছেন, কম টাকায় ভাল শীতের পোশাক কিনে নিলাম। বাড়িতে ছেলে-মেয়ে সহ বৃদ্ধরা আছে,তাদের জন্য এসব পোশাক নিলাম। মার্কেটের শো’রুমগুলোতে গেলে অনেক বেশী টাকা লাগে। মার্কেট থেকে একটি পোশাক না কিনে ফুটপাত থেকে পাঁচপি পোশাক ক্রয় করতে পারছি। এতে আমারাও একটু আর্থিকভাবে সাশ্রয় হচ্ছে। ###