শিক্ষক নির্যাতনে সেলিম ওসমানকে গ্রেফতারের দাবী জোনায়েদ সাকির : চেম্বারের সংবাদ সম্মেলন

1179

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জের বন্দরের কল্যানদি পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাািঞ্চত ও নির্যাতন করার ঘটনা নিয়ে স্থানিয় সংসদ সদস্য সেলিম ওসমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে নারায়নগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি সাংবাদিক সম্মেলন করেছে।
এদিকে গণ সংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি শিক্ষক নির্যাতনের ঘটনার জন্য সাংসদ সেলিম ওসমানকে দায়ী করে তার গ্রেফতার দাবী করেছেন। তিনি নারায়নগঞ্জে দলের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্ভোধনী অনুষ্ঠানে একথা বলেন।
নারায়নগঞ্জ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মঞ্জুরুল হক।তিনি বলেন একটি গোষ্ঠি অযাচিত ও অনভিপ্রেত অপপ্রচার চালাচ্ছে।তিনি শিক্ষামন্ত্রী কতৃক গঠিত তদন্ত কমিটিকে স্বাগত জানিয়ে তদন্ত কমিটির মাধ্যমে সত্য বেরিয়ে আসবে বলে আশা প্রকাশ করেন। তিনি অভিযোগ প্রমানিত না হওয়া পর্যন্ত অপপ্রচার না করার জন্য গন মাধ্যমের প্রতি আহবান জানান এবং আইন কে আইনের গতিতে চলতে দেয়ার আহবান জানান। অনুষ্ঠানে এফবিসিআইএর সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, পরিচালক প্রবীর কুমার সাহা, বিকেএমইএর ভাইস প্রেসিডেন্ট মনসুর আহম্মেদ ও আসলাম সানি সহ ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য সাংসদ সেলিম ওসমান নারায়নগঞ্জ চেম্বার এবং বিকেএমইএর বর্তমান সভাপতি।
সংবাদ সম্মেলমে বিকেএমইএ’র সহ সভাপতি আসলাম সানিও ঘটনার সুষ্ঠু তদন্ত ও দোষিদের বিচার দাবি করেন। ###