শহরের যানজট দ্বিতীয় দিনেও রাস্তায় শামীম ওসমান

294

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ শহরের যানজট নিরসনে গতকাল বুধবার দ্বিতীয় দিনের মতো নারায়ণগঞ্জের রাস্তায় ছিলেন স্থানীয় সাংসদ শামীম ওসমান। এ দিন শহরের ৪টি পয়েন্টে অবস্থান নিয়ে সাংসদকে সহযোগিতার করেন, সরকারি তোলারাম ও মহিলা কলেজের বিএনসিসি’র ক্যাডেট এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা। আজ বৃহস্পতিবারও যানজট নিরসণে সাংসদ শামীম ওসমান শহরের রাস্তায় অবস্থান করবেন বলে জানা গেছে।
এদিকে ৩দিন রাস্তায় অবস্থান করে কি কি কারণে যানজট হয় সে বিষয়ে আজ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে সংবাদ সম্মেলন করবেন তিনি। সাংসদ নিজেই এ বিষয়টি নিশ্চিত করেছেন।
গতকাল বুধবার শহরের চাষাঢ়া গোলচত্বর ছাড়াও শহরের কালীর বাজার মোড়, ১ ও ২ নম্বর রেলগেট এলাকায় অবস্থান নিয়ে বিএনসিসি’র ক্যাডেট এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা অবস্থান নিয়ে মাইকে যানবাহনের চালকদের বিভিন্ন নির্দেশনা দেন। এছাড়া রাস্তায় দাঁড়িয়ে নেতা কর্মীরা যার যার লেনে চলতে যানবাহনের চালকদের আহবান জানান। এছাড়া নির্ধারিত স্থান ছাড়া কোন বাসকে রাস্তায় যত্রতত্র থামতে দেয়া হয়নি।
সাংসদ শামীম ওসমান বলেন, আজ বৃহস্পতিবারও আমি রাস্তায় থেকে যানজটের কারণ অনুসন্ধান করবো। বিকেলে রাইফেল ক্লাবে আজসহ (বৃহস্পতিবার) ৩দিনে যানজটের নেপথ্যে যেসব কারণ খুঁজে পেয়েছি তা সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের জানাবো।
নগরীকে যানজট মুক্ত করতে গত মঙ্গলবার থেকে নারায়ণগঞ্জ নগরীর রাস্তায় নেতা কর্মীদের নিয়ে অবস্থান নেন সাংসদ শামীম ওসমান। তাকে সহায়তা করেন, বিএনসিসি’র ক্যাডেট এবং আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা।#