লিংক রোডে ট্রাক চাপা শিশু নিহত: আহত দুই, ট্রাকে আগুন

253

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের চানমারি এলাকায় ট্রাকের চাপায় তাবাসসুম ফারিহা নামের চার বছরের এক শিশু নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে তার বাবা এনজিও কর্মকর্তা মিলন ও তার স্ত্রী সাথি। বুধবার সন্ধা পৌনে ছয়টায় এ ঘটনা ঘটে। এসময় উত্তেজিত এলাকাবাসি ঘটনার জন্য দায়ি ট্রাকটি জ্বালিয়ে দেয়।
ঘটনার প্রত্রক্ষদর্শী চানমারির এবিসি স্কুলের পাশের ওয়েল্ডিং কারখানার শ্রমিক শুভ জানান, বুধবার সন্ধায় ঢাকার দিক থেকে নগরীর চাষাঢ়ার দিকে যাচ্ছিলেন এনজিও কর্মকর্তা মিলন, তার স্ত্রী সাথি ও শিশু কন্যা ফারিহা। তারা একটি মোটর সাইকেলে ছিলেন। এসময় একই দিকে পাশাপাশি যাচ্ছিলো একটি চালভর্তী ট্রাক। ট্রাকটি হঠাৎ করে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার উপরে ঘুরে যায়। এসম তাদের মোটর সাইকেলটি ট্রাকের পেছনের চাকার সাথে ধাক্কা খায়। ধাক্কার সাথে সাথে শিশু ফারিহা ট্রাকের চাকার নিচে গিয়ে পড়ে পিষ্ঠ হয়ে মারা যায়। তাকে বাচাতে গিয়ে গুরুতর আহত হয় শিশুটির মা সাথি। তার পা ট্রাকের নিচে পিষ্ঠ হয়। শিশুটির বাবা ছিটকে দূরে পড়ে যায়। তিনিও গুরুতর আহত হন।
এলাকাবাসি ছুটে এসে হতাহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ তিনশ শয্যা হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানে। ঘটনার পরপর ট্রাক চালক পালিয়ে যায়। এসময় এলাকাবাসি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। আগুনে ট্রাকের সামনের অংশ পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার ব্রিগেড এসে আগুন নেভায়।
ফতুল্লা মডেল থানার এস আই জিয়া জানান, নিহত এনজিও কর্মকর্তা মিলন আশা’র নারায়ণগঞ্জ অফিসের কম্পিউটার অপারেটর। তারা নগরীর ইসদাইর বাজার এলাকায় ভাড়া থাকে। নিহত মিলনের গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার রামকৃষ্ণপুর গ্রামে।#