লাঞ্ছিত প্রধান শিক্ষককে হাসপাতালে গিয়ে সমবেদনা জানালেন নারায়ণগঞ্জের সুশীল সমাজের নের্তৃবৃন্দ

966

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কল্যানদি এলাকায় পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল চন্দ্র ভক্ত লাঞ্ছিত হওয়ার ঘটনায় বিভিন্ন মহলে জোর সমালোচনা শুরু হয়েছে। আজ সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সুশীল সমাজের নের্তৃবৃন্দ শহরের খানপুরে ৩শ’ শয্যাবিশিষ্ট হাসপাতালে গিয়ে ওই শিক্ষকের সাথে দেখা করেন এবং তাকে সমবেদনা জানান। এসময় শিক্ষক শ্যামল চন্দ্র ভক্ত সেদিনের ওই ঘটনায় তিনি ষড়যন্ত্রের শিকার বলে সুশীল সমাজের নেতাদের কাছে অভিযোগ করেন। পাশাপাশি তিনি ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন। সুশীল সমাজের নের্তৃবৃন্দ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে তাকে স্বান্তনা দেন। এসময় উপস্থিত ছিলেন আমরা নারায়ণগঞ্জবাসীর আহবায়ক এডভোকেট মাহাবুবুর রহমান মাসুম, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান, কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি হাফিজুল ইসলাম, মহিলা পরিষদরে শহর কমিটির সভানেত্রী শাহানারা বেগম। নের্তৃবৃন্দ পরে সাংবাদিকদের কাছে তাদের প্রতিক্রিয়া তুলে ধরেন।

সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বি বলেন, একজন প্রধান শিক্ষকে যেভাবে লাঞ্ছিত করা হয়েছে, এটা বাংলাদেশকে লাঞ্ছিত করার সামিল। প্রধান শিক্ষকের পরিচয় ছাড়াও তিনি একজন মুক্তিযোদ্ধা। একজন সংখ্যালঘু হওয়ার কারনেই তাকে এই বর্বর হামলার শিকার হতে হয়েছে। দোষী যে-ই হোক না কেন, তাকে আইনের আওতায় এনে এবং লাঞ্ছিত শিক্ষকের সুনাম অক্ষুন্ন রাখার জন্য সরকারকে উদ্দোগী হতে হবে।
নাগরিক সংগঠন “আমরা নারায়ণগঞ্জবাসী” এর আহবায়ক এডভোকেট মাহাবুবুর রহমান মাসুম বলেন, একজন প্রধান শিক্ষকের গায়ে হাত তুলে সারা দেশের শিক্ষক সমাজকে লাঞ্ছিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর কাছে এর যথাযথ বিচারের দাবী জানান তিনি। #####