র‌্যাব-১১ আলীটেকে অভিযানে করে দেশীয় অস্ত্রসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে

436

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে আলীটেক এলাকায় দেশীয় অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১১। ১৬ আগস্ট মঙ্গলবার রাত দেড়টায় সময় র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার আলীরটেক উত্তর অভিযান চালায়।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী অধিানায়ক এএসপি শাহ্ শিবলী সাদিক জানান যে, নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানার আলীরটেক উত্তর পাড়ায় আটককৃতরা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসার পাশাপাশি চুরি, ছিনতাই, মাস্তানি করে আসছিল। বিভিন্ন সময়ে ঐ এলাকায় মাদক বিরোধী অভিযান চলমান থাকলেও মাদক ব্যবসায়ীরা ধরা ছোয়ার বাহিরে থেকে যায়। কিন্তু র‌্যাবের গোয়েন্দা নজরদারি অব্যাহত থাকে এবং ১৬ আগস্ট ২০১৬ তারিখ রাত ০১.৩০ ঘটিকার সময় র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আলীরটেক উত্তর পাড়াস্থ স্বপন নামের এক ব্যক্তির বসত ঘরে মাদক (ইয়াবা ট্যাবলেট) ক্রয় বিক্রয় হচ্ছে। এসময় র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানী অধিনায়ক এএসপি শাহ্ শিবলী সাদিক এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সু-কৌশলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেট, চুরি, ছিনতাই, মাস্তানী কাজে ব্যবহৃত ০১টি রাম দা, ০৭ টি চাকু, ০১ টি চাইনিজ কুড়াল, ০১ চাপাতি , মাদক বিক্রির নগদ ২,৫৪২/- (দুই হাজার পাঁচশত বিয়াল্লিশ) টাকা, মাদক ও চুরি ছিনতাই কাজে ব্যবহৃত ০৪টি মোবাইল সেটসহ আসামী মোঃ স্বপন হোসেন (৩৫), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-আলীরটেক উত্তর পাড়া, থানা-নারায়ণগঞ্জ সদর মডেল, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার করেন। আসামী এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে যুব সমাজকে ধ্বংসের পাশাপাশি চুরি, ছিনতাই, মাস্তানি করে আসতেছিল। উদ্ধারকৃত মাদক (ইয়াবা ট্যাবলেট) এর আনুমানিক মূল্য ১,৪১,২৫০/- (এক লক্ষ একচল্লিশ হাজার দুইশত পঞ্চাশ) টাকা।

এছাড়াও একই তারিখ ০২.৩৫ ঘটিকার সময় একই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আরেকটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজাসহ আসামী মোঃ আকতার হোসেন (৩৫), পিতা-মোঃ মন্নাফ হোসেন @ আব্দুল মান্নান, সাং-আলীরটেক উত্তর পাড়া, থানা-নারায়ণগঞ্জ সদর মডেল, জেলা-নারায়ণগঞ্জকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের এলাকা নদী-নালা, খাল-বিল ও যোগাযোগ ব্যবস্থা সুবিধা জনক অবস্থানে না থাকায় এ সকল মাদক ব্যবসা হর হামেশাই করে আসতেছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। ####