র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার মাস্টার দেলু নিহত। অস্ত্র ও গুলি উদ্ধার

2724

হাসান উল রাকিব-নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার দেলোয়ার হোসেন দেলু ওরফে মাস্টার দেলু নিহত হয়েছেন। শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এসও রোড এলাকাতে আটক Snapshot - 11দেলুকে নিয়ে অস্ত্র উদ্বার করতে সেখানে গোলাগুলির ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে মাদক, অস্ত্র ও ককটেল উদ্ধার করা হয়েছে।
নারায়ণগঞ্জ র‌্যাব-১১এর এএসপি আলেপ উদ্দিন জানান, দেলোয়ার হোসেন দেলুকে আটকের পর দেলুকে নিয়ে নগরীর পাঠানটুলী এলাকাতে অস্ত্র উদ্ধার করতে গেলে সেখানে ওৎপেতে থাকা তার সহযোগী সন্ত্রাসীরা র‌্যাবের উপর গুলি ছুঁড়ে ও হামলা করে। এসময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে এতে দুই পক্ষের মধ্যেই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পরে দেলুকে গুলিবিদ্ধ আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ১শ’ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে জরুরী বিভাগের চিকিৎসক ডাক্তার নামজুল Snapshot - 10হাসান তাকে মৃত ঘোষনা করেন। নিহত ডাকাত দেলু নগর খানপুর এলাকার মতিন বেপারীর ছেলে।
গত, ১অক্টোবর শহরের খানপুর সরদার পাড়া ও ২৩  অক্টোবর তল্লা এলাকাতে দুই দফা ডিবির সঙ্গে দেলুর বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলেও সে পালিয়ে যেতে সক্ষম হয়। সর্বশেষ গত এক মাসে সে ডিবির উপর দুই দফা গুলি করে পালিয়ে যায়। ###