মেয়র আইভী’র গাড়ির চাকার নাট খুলে যাওয়ার ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন

169

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীকে বহনকারি সরকারি জীপের পেছনের চাকার ছয়টি নাট খুলে যাওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। মেয়রের বহনকারী গাড়ীর চাকা খুলে বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পায় মেয়র আইভী। এ ঘটনা তদন্তের জন্য আজ সিটি কর্পোরেশনের নিবার্হী প্রকৌশলী আজগর হোসেনকে আহবায়ক করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।
গত শনিবার (২ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের জানাযায় অংশ নিতে নারায়ণগঞ্জ থেকে তার সরকারী জীপে চড়ে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ঢাকায় যাচ্ছিলেন। পথে বনানী সিগন্যাল এলাকায় শব্দ শুনতে পেয়ে (চালক) সড়কের পাশে জীপটি থামান। তিনি গাড়ি থামিয়ে চেক করে দেখতে পান গাড়ির বাম পাশের চাকার ৬টি নাটের মধ্যে ৩টি নাই। আর যে ৩টি নাট আছে সেটিও খুলে গিয়েছিল। পরে মেয়র আইভী অন্য একটি গাড়িতে চড়ে জানাযায় অংশ নিতে যান। পরে গাড়ি চালক চাকা মেরামত করান।

এ ঘটনায় আজ বৃহস্প্রতিবার বিকেলে এই তদন্ত কমিটি গঠন করা হয় বলে নিশ্চিত করেছেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বার্হী এহতেশামুল হক । তিনি জানান, সিটি কর্পোরেশনের নিবার্হী প্রকৌশলী আজগর হোসেনকে আহবায়ক করে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সচিব করা হয়েছে সিটি করপোরেশনের সহকারি সচিব আবুল বাশার, অন্য সদস্যরা হলেন মেয়রের পিএ ২ আবুল হোসেন, সিটি কর্পোরেশনের উপ-সহকারি প্রকৌশলী ভারপ্রাপ্ত (যান্ত্রিক) রাশেদ মোল্লা।
সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী জানান, জরুরী ভিত্তিতে যতদ্রত সম্ভব তদন্ত রির্পোট জমা দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
তদন্ত কমিটির সদস্য সিটি কর্পোরেশনের মেয়রের পিএ ২ আবুল হোসেন জানান, বিষয়টি গুরুত্বপূর্ণ তাই যতদ্রুত সম্ভব তদন্ত করে তদন্ত রির্পোট সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জমা দেয়া হবে। ###