মুক্তিযোদ্ধারা কাউকে ভয় পাবেন না, অন্যায় হলেই প্রতিরোধ বিজয় দিবসের অঙ্গীকার-মেয়র আইভী

1666

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জে আমরা কাউকে ভয় পেতে চাই না। এটা মহান বিজয় দিবসে আমাদের অঙ্গীকার। শনিবার রাতে নগরীর দেওভোগ এলাকায় আলী আহাম্মদ চুনকা বালিকা উচ্চ বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অঙ্গীকার করেন।
মেয়র আইভী বলেন, মুক্তিযোদ্ধারা আমাদের প্রেরণার উৎস। তাদের কাছ থেকে আমরা প্রেরণা পেতে চাই। নারায়ণগঞ্জের সকল মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, আপনারা কাউকে ভয় পাবেন না। দলমত নির্বশেষে সবখানেই আপনারা থাকবেন। ভয় পাবার কোন কারন নেই। আপনাদের পাশে আমরা থাকব। নারায়ণগঞ্জের যে সব সেক্টরে আধিপত্য বিস্তার করা হবে, সেখানেই প্রতিবাদ করতে হবে। তিনি নগরবাসীকে সব অন্যায় অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।
বঙ্গসাথী ক্রীড়া ও সামাজিক সংগঠনের সভাপতি আহাম্মদ আলী রেজা উজ্জ্বল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা ইউনিট কমান্ডার মোহাম্মদ আলী বলেন, শেখ হাসিনার সরকার সারা দেশের প্রতিটি জেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রতিষ্ঠা করেছেন। পাশাপাশি বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করে মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাজাহান ভূঁইয়া জুলহাস, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, আমিনুল ইসলাম স্মৃতি সংসদ টুর্নামেন্ট কমিটির আহবায়ক যুবলীগ নেতা ফয়জুল ইসলাম রুবেল, বঙ্গসাথী ক্লাবের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার শুভ, ক্রীড়া সংগঠক ইকবাল বাবু, মার্টিন মোল্লা, শরীফুর রহমান সজীব, এ সময় বঙ্গসাথী ক্লাবের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা উপস্থিথ ছিলেন। ডিগবল টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশ গ্রহন করেন। আমিনুল ইসলাম স্মৃতি সংসদ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে অর্ধ শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়ে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে আমিনুল ইসলাম স্মৃতি সংসদ ডিগবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মধ্যে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দরা ###