বঙ্গসাথী ক্লাবের সভাপতি উজ্জল, সাধারন সম্পাদক শুভ

439

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহি বঙ্গসাথী ক্লাবের ৩১ সদস্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে বঙ্গসাথী ক্লাবের সভাপতি হয়েছেন আহাম্মদ আলী রোজা উজ্জল ও সাধারন সম্পাদক গোলাম সারোয়ার শুভ। আজ মঙ্গলবার তিন বছর মেয়াদী সংগঠনের এ কার্যকরী কমিটি’র ৩১ সদস্যের পূর্নাঙ্গ নাম এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়েছে। নতুন কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো: আব্দুল কাইউম মিলন, সহ-সভাপতি হাজী আব্দুল রব খোকন (রনি), যুগ্ম-সাধারন সম্পাদক মো: মিনহাজুর কাদিও মিমন, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার সাগর, সহ-সাংগঠনিক সম্পাদক মের চিশস্তী রাসেল, প্রচার সম্পাদক মো: মঞ্জু, সহ-প্রচার সম্পাদক মো: জুয়েল শেখ, দপ্তর সম্পাদক জিয়াউল হক জিকো, অর্থ সম্পাদক মো: শরীফুল রহমান সজীব, সমাজ কল্যান সম্পাদক মো: রিজোয়ানুল ফাহামিদ স্বচ্ছ, সাংস্কৃতিক সম্পাদক আবু রেজা রাসেল, ক্রীড়া সম্পাদক সাইফুদ্দিন খুকু, সহ-ক্রীড়া সম্পাদক আনোয়ার হোসেন মামুন, মহিলা সম্পাদিকা জেবা চৌধুরী, এবং কার্যকরী সদস্যরা হলো মো: জহিরুল ইসলাম, গাউস মো: সোহাগ, আলী নূর সুমন, মো: শাহীন চঞ্জল, মো: সুমন মাহামুুদ, মো: কাঞ্চন আহমেদ, মো: সোহানূর ইসলাম তয়ন, মো: কামরুল হাসান, মো: আলী মাহামুদ শাকিল, মো: জিয়া উদ্দিন সুমন, মো: আরমান চৌধুরী, মো: শামসুল হক রিঙ্কু, মো: আল-আমিন জুয়েল, মো: শাহাজাদা শাওন।
পশ্চিম দেওভোগ এলাকায় ১৯৯০ সালে ক্রীড়া ও সামাজিক সংগঠন ‘বঙ্গসাথী ক্লাব’ প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সুনামের সাথে প্রতিটি রাষ্ট্রীয় ও সামাজিক কর্মসুচী পালন কওে আসছে। বিশেষ করে ক্রীড়াঙ্গনে খেলাধূলায় ও সমাজ সেবা কার্যক্রমে বঙ্গবাসী ক্লাব গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে।
সংগঠনের সভাপতি নির্বাচিত হওয়ার তার প্রতিক্রিয়ার আহাম্মদ আলী রেজা উজ্জল জানায়, বরাবরে তম বঙ্গসাথী ক্লাবের বসকরক কার্যক্রম আরো গতিশীল করা হবে। বঙ্গসাথী ক্লাবের ২৫ বছর উৎযাপন উপলক্ষে নানা রকম কর্মসূচী গ্রহন করা হয়েছে। ক্রীড়াঙ্গনের পাশাপাশি সমাজ সেবা কার্যক্রমে             বঙ্গসাথী ক্লাব আরো কার্যক্রম বৃদ্ধি করবে। ####