ফ্যাশন হাউসের উৎসবে নারায়ণগঞ্জে একঝাঁক দেশবরেণ্য তারকার মেলা

1020

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: রঙিন পর্দার একঝাঁক দেশবরেণ্য তারকাকে নিয়ে নারায়ণগঞ্জে উৎসবমূখর পরিবেশে ২৩ বছর পদার্পন উদযাপন করেছে জনপ্রিয় ফ্যাশন হাউস বিশ্ব রঙ। আজ বুধবার বিকেলে নগরীর চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনারে দুইদিন ব্যাপী এ উৎসবের আয়োজন করেন প্রতিষ্ঠানটির স্বত্ত্বাধিকারী বিপ্লব সাহা। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে তারকাদের মধ্যে ssStill1220_00005ছিলেন অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, তানভীম সুইটি, বিজরী বরকত উল্লাহ, নাদিয়া সুলতানা, রিমি করিম, কাজী নওসাবা, মডেল তারকা মৌটুসী বিশ্বাস এবং কন্ঠ শিল্পী কণা।
অনুষ্ঠানের শুরুতেই বিশ্ব রঙ সম্পর্কে নিজেদের ব্যক্তিগত জীবনের অভিজ্ঞতা ও অনুভূতির কথা তুলে ধরেন অতিথি তারকাবৃন্দ। তারা বিশ্ব রঙ এর উত্তোরোত্তর সাফল্য কামনা করে এই ফ্যাশন হাউসের মাধ্যমে আমাদের দেশের সংস্কৃতি ও ঐতিহ্য বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে এমনটাই প্রত্যাশা করেন। তারা বলেন, পার্শ্ববর্তী দেশ ও পাশ্চাত্যের সংস্কৃতি দ্বারা আমাদের সংস্কৃতি যখন ভয়াবহভাবে আক্রান্ত, ঠিক ওই সময়ে বিশ্ব রং দেশীয় সংস্কৃতি ও শিল্পকে রাজধানীসহ সারা দেশে তুলে ধরে। বিশ্ব রঙ একদিন সারা বিশ্বে আমাদের সংস্কৃতিকে ছড়িয়ে দেবে।
বিশ্ব রঙ এর স্বত্ত্বাধিকারী বিপ্লব সাহা জানান, ১৯৯৪ সালের ২০ ডিসেম্বর নগরীর চাষাঢ়ায় একটি মার্কেটে মাত্র একশ’ বর্গফুট আকারের দোকানে ফ্যাশন হাউস রঙ এর যাত্রা শুরু হয়। নানা চড়াই উৎড়াই পেরিয়ে রঙ আজ বিশ্ব রঙে পরিনত হয়েছে। আমাদের দেশের মানুষের সংস্কৃতির প্রতি ভালোবাসার কারনেই তা সম্ভব হয়েছে। তিনি জীবনের প্রতিটি ক্ষেত্রে দেশীয় সংস্কৃতিকে ব্যবহার করতে সবার প্রতি আহবান জানান।
পরে অতিথিরা বেলুন উড়িয়ে ও কেক কাটার মধ্য দিয়ে বিশ্ব রঙ এর ২৩ বছরের নবযাত্রাকে স্বাগত জানান। এসময় বিপুল পরিমান সাধারণ জনতা অনুষ্ঠানটি উপভোগ করেন। নবযাত্রা ও মহান বিজয়ের মাসকে উপলক্ষ করে নারায়ণগঞ্জ থেকে বিশ্ব রঙ এর নতুন মুখের নতুন মডেল খুঁজে বের করার প্রয়াস নিয়ে ইচ্ছে পূরণ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। দুইদিন ব্যাপী উৎসবে যে কোন বয়সের যে কোন মানুষ নাম রেজিষ্ট্রেশনের মাধ্যমে এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে। ফটোশ্যুটের পর তাদের মধ্য থেকে বাছাই করে নতুন মডেল নির্বাচন করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে। ####