ফতুল্লার নন্দলালপুর ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় মিলেছে

40

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের ফতুল্লার নন্দলালপুর এলাকায় ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় মিলেছে। নিহতের নাম আবু নাঈম (২০) । সে পগলা এলাকায় একটি মাদ্রাসার পড়াশোনা করতো। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল ) মো: শরফুদ্দিন।
গত রবিবার( ১৯ নভেম্বর ) রাতে সাড়ে সতাটার দিকে নন্দলালপুর বটতলা থেকে কাকলি ডাইাংয়ের পেছনের একটি নির্জন রাস্তা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তার বুকের ডান পাশের পেছনে একটি ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। পুলিশের ধারনা অতিরিক্ত রক্তক্ষরনে তার মৃত্যু হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার মো: শরফুদ্দিন জানান, গত রবিবার রাতে ফতুল্লার নন্দলালপুর বটতলা থেকে কাকালী ডাইংয়ের পেছনের রাস্তা থেকে উদ্ধারকৃত যুবকের পরিচয় মিলেছে। তার নাম আবু নাঈম । সে পাগলা এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। সে মুন্সিগঞ্জের সদর উপজেলার চরডুমুরিয়া গ্রামের মুনসুর আহমেদের ছেলে।
গত রোববার সে মাদ্রসা থেকে ঘুরতে যাওয়া কথা বলে বের হয়। পরে সন্ধ্যা হয়ে গেলেও আর ফিরে আসেনি। সে তার নানীর বাড়ি পিলকুনীতে থাকতো।
তার হাতে একটি হুয়াই কোম্পানীর মোবাইল সেট ছিলো। কিন্তু সেই মোবাইল সেটটি পাওয়া যায়নি।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, আবু নাঈমের লাশের ময়না তদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রস্তুতি চলছে। ##