ফজিলাতুন্নেছা পার্ক নিয়ে ওসমান পরিবারে ভূমিকায় ভোটের সময় জবাব দেবে নগরবাসি

653

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: বেগম ফজিলাতুন্নেছা (জিমখানা লেক ও পার্ক) দ্রুত বাস্তবায়নের দাবিতে আমরা নারায়ণগঞ্জবাসি সংগঠন মানববন্ধন ও মেয়রের কাছে স্মরকলিপি প্রদান করেছে। আজ বুধবার বিকালে দেওভোগ জিমখানা লেকের পারে শত শত মানুষ স্বতস্ফুর্তভাবে এ মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন শেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কাছে স্মারকলিপি দিয়ে বেগম ফজিলাতুন্নেছা (জিমখানা লেক ও পার্ক) দ্রুত বাস্তবায়নের দাবি জানানো হয়।
মানবন্ধনের সময় বক্তব্যে বক্তারা বলেছেন, এ পার্ক নারায়নগঞ্জ বাসির, পার্কের কাজে প্রতিবন্ধকতা সৃস্টি বার এর বিরুদ্ধে কোন ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না। শামীম ওসমান ও সেলিম ওসমানকে উদ্দেশ্য করে বক্তরা বলেন, কোন রকম ষড়যন্ত্র না করে আইভীর সাথে মিলে এ পার্ক ও লেকের কাজ বাস্তবায়ন করেন। এ পার্ক নিয়ে আপনাদের ভূমিকা প্রত্যক্ষ করছে শহরবাসি। যা পরবর্তিতের শহরবাসি ভোটের মাধ্যমে আপনাদের কর্মেও জবাব দেবে।
সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক রমজানুল রশিদ, প্রচার সম্পাদক মাহমুদ হোসেন, সহ- সম্পাদক হাজী মোঃ মনির হোসেন, দপ্তর সম্পাদক ইমামুল হাসান স্বপন, মহিলা পরিষদের শহর শাখার সভাপতি শাহানারা বেগম, দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন, প্রনিক সভাপতি মোঃ সেলিম সিদ্দিক প্রমুখ।
মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন জেলাবাসীর আকাঙ্খার প্রতি লক্ষ্যে রেখে জিমখানায় লেক ও পার্ক বাস্তবে রুপ দিতে যাচ্ছে। কিন্তু লক্ষ্য করা যাচ্ছে এই কাজটি অত্যন্ত ধীর গতিতে চলছে। বর্ষা আসলে লেকের নিচের অংশ পানিতে তলিয়ে যাবে এবং কাজ বন্ধ করা ছাড়া আর কোন উপায় থাকবে না। তাই সিটি মেয়রের প্রতি আহবান জানাই আপনি বর্ষার আগেই লেকের নিচের অংশের কাজ সর্ম্পূন করুন। না হয় আমরা কঠোর আন্দোলনে যাবো।
তারা আরো বলেন, এই লেক হলে দেশ, বিদেশ থেকে এখানে মানুষ দেখতে আসবে। যারা এই হাতিরঝিলকে মতিঝিল বানাতে চায় তারা যেন আলীরটেক, কাশিপুর, গোগনগর, এনায়েত নগর গিয়ে বানায়। এই পার্ক নিয়ে কোন রাজনীতি করবেন না। এটা নারায়ণগঞ্জবাসীর পার্ক। যারা এই পার্ক করতে চায় না তারা নারায়ণগঞ্জবাসী না।
বক্তারা নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানকে উদ্দেশ্যে করে বলেন, আপনি সংসদ সদস্য। আপনিও নারায়ণগঞ্জের মানুষের হয়ে সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভির সাথে এক হয়ে পার্ক বাস্তবায়নে কাজ করুন।
এরপর দ্রুত পার্ক বাস্তবায়নের লক্ষ্যে সিটি মেয়র সেলিনা হায়াত আইভীর নিকট স্মারকলিপি প্রদান করা হয়। ###