প্রেম প্রস্তাব প্রত্যক্ষান করায় সেতু থেকে নদীতে লাফিয়ে পড়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

845

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের রুপগঞ্জে প্রেমের প্রস্তাব প্রত্যক্ষান করায় ক্ষোভ অভিমানে সুলতানা কামাল সেতু থেকে শীতলক্ষ্যা নদীতে লাফিয়ে আত্মহত্যা করেছে ইমন (২০) নামের কলেজ ছাত্র । শনিবার (১৮ নভেম্বর) রাত এগারটায় তারাবো এলাকায় এ ঘটনা ঘটে। আজ রোববার দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরিরা ইমনের লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইসমাইল হোসেন।
রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইসমাইল হোসেন জানান, রাজাধানীর কদমতলী থানার রায়েরবাগ এলাকার শাহিন মিয়ার ছেলে ইমন একই এলাকার একটি মেয়েকে ভালবাসতো। কয়েকদিন আগে সে মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি প্রেমের প্রস্তাব প্রত্যাক্ষান করে। এতে ক্ষোভ অভিমানে ইমন এর আগে ইদুরের বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসা করিয়ে সুস্থ করে তোলে। দুই তিন দিন আগে সে আবার ওই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি প্রত্যাক্ষান করে। গত শনিবার সন্ধ্যায় ইমন তার বন্ধুদের জানায় ওই মেয়েকে না পেলে সে আত্মহত্যা করবে। শনিবার রাত এগারটায় সে রুপগঞ্জের তারাবো সুলতানা কামাল সেতু থেকে লাফিয়ে পড়ে শীতলক্ষ্যা নদীতে।খবর পেয়ে রাতেই পুলিশ শীতলক্ষ্যা নদীতে খোজ করে না পেয়ে সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। পরে ডুবুরিরা দুপুরের দিকে শীতলক্ষ্যা নদী থেকে ইমনের লাশ উদ্ধার করে। ইমন রাজধানীর তেজগাঁও বিজ্ঞান কলেজের এইচ এস সি প্রথম বর্ষের ছাত্র।
ওসি ইসমাল হোসেন জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় থানায় একটি সাধারন ডায়রি করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ##