পাঁচ খুনে হত্যার আলামত সংগ্রহ : লাশ মর্গে প্রেরণ

346

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জে একই পরিবারের নিহত পাঁচ জনের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে পুলিশ ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করে।
শনিবার নারায়গঞ্জের ভাড়া বাসায় খুন হন একই পরিবারের পাঁচ সদস্য। এর মধ্যে দুজন শিশু, দুজন নারী এবং একজন পুরুষ। এরা একে-অপরের ঘনিষ্ট আত্মীয়। এই হত্যাকা-ে দেশজুড়ে উদ্বেগ-উৎকণ্ঠা দেখা গেছে।
পুলিশের ধারণা, চুরি বা ডাকাতির সময় এই হত্যাকা- হয়নি। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, সে সম্পর্কে এখনো কোনো তথ্য পায়নি পুলিশ। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পুলিশ মনে করছে, পারিবারিক দ্বন্দ্ব থেকে এই হত্যাকাণ্ড হয়ে থাকতে পারে। এ বিষয়ে পরিষ্কার হতে নিহতদের দুই আত্মীয়কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ###

শনিবার বিকেলে নারায়ণগঞ্জের দুই নম্বর বাবুরাইলে একটি বাসায় বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় পাঁচজনের লাশ পড়ে থাকতে দেখা যায়। খুনের ঘটনা ঘটে থাকতে পারে শনিবার দুপুর থেকে সন্ধ্যার মধ্যে কোনো এক সময়। তবে পুলিশ পৌঁছায় রাত সাড়ে ৮টার দিকে।

নিহতরা হলেন- তাসলিমা বেগম (৪০), তার ছেলে শান্ত (১০), মেয়ে সুমাইয়া (৫), ভাই মোরশেদুল (২৫) এবং তাসলিমার জা লামিয়া (২৫)। ময়নাতদন্ত শেষে আত্মীয়-স্বজনের কাছে তাদের লাশ বুঝিয়ে দেবে পুলিশ।