পঞ্চম ধাপের ইউপি নির্বাচন শান্তিপূর্ণ নিরপেক্ষ করতে সকল ব্যবস্থা নেয়া হয়েছে- নির্বাচন কমিশনার

184

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মো: জাবেদ আলী বলেছেন, আসন্ন পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ, শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন সব রকম ব্যবস্থা গ্রহন করেছে। কোনো ধরণের সংঘাত বা প্রাণহানী না ঘটিয়ে নির্বাচন সম্পন্ন করার জন্য তিনি সংশ্লিষ্টদের নির্দেশ দেন। এছাড়া জাল ভোট প্রদান ঠেকাতে তিনি নির্বাচন কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা দেয়াসহ প্রার্থীদের সতর্ক থাকার আহবান জানান।
বৃহস্পতিবার বিকেল পাচটায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচন বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক গাউছুল আযম (সার্বিক), জেলা নির্বাচন অফিসার কর্মকর্তা তারিফুজ্জামানসহ উপজেলা নির্বাচন কর্মকর্তারা।
এর আগে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোহাম্মদ জাবেদ আলী বেলা এগারেটায় আড়াইহাজার উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা মিলনায়তনে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন। সেখানে তিনি বলেন, নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় দলীয় বা ব্যক্তিগত মতের বিরোধিতা বা ভিন্নমত থাকতে পারে। তবে এ নিয়ে হানাহানি, মারামারি বরদাস্ত করা হবে না। তিনি নির্বাচনী আচরণবিধি মেনে চলার জন্য সকল প্রার্থীদের প্রতি আহবান জানান।
পঞ্চম ধাপে নারায়ণগঞ্জের আড়াইহাজার ও সোনারগাঁয়ে উপজেলার দশটি করে বিশটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৮ মে এ নির্বাচনের ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। বন্দর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে ষষ্ঠ ধাপে। #