নিহত ৩ জঙ্গীর লাশের ময়না তদন্ত নারায়ণগঞ্জে নয়, ঢাকায় হবে

533

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত ৩ জঙ্গীর লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে নয়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হবে বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন আশুতোষ দাস। আজ শনিবার রাত সাড়ে ৮টায় জেলা সিভিল সার্জন আশুতোষ দাস বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে বিকেলে ঘটনাস্থল থেকে মাস্টার মাইন্ড তামিম চৌধুরীসহ ৩ জনের লশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।
জেলার সিভিল সার্জন আশুতোষ জানান, নিহত ৩ জঙ্গীর লাশের ময়না তদন্তের জন্য ৩ সদস্যের কমিটি গঠন করা হলেও ডিএনএ নমুনা সংগ্রহ ও সংরক্ষণাগার না থাকায় এখানে করা সম্ভব হচ্ছে না। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। যেহেতু জঙ্গীরা আলোচিত এবং এখানে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ বিষয় জড়িত। আর আমাদের এখানে আধুনিক যন্ত্রপাতির বিষয়টি জড়িত। তাই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত করার সিদ্ধান্ত হয়েছে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মো: ফারুক হোসেন জানান, ৩ জঙ্গীর লাশ ময়না তদন্ত নারায়ণগঞ্জে করা সম্ভব না হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হবে। সেই অনুযায়ী সকল ব্যবস্থা নেয়া হবে। #