নারায়ণগঞ্জ শহরে নূর মসজিদের খাদেম ক্বারী ইব্রাহীমকে কুপিয়েছে দুর্বৃত্তরা

824

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ প্রেসক্লাব সংলগ্ন নূর মসজিদের খাদেম ক্বারী মোঃ ইব্রাহীমকে (৪৫) কুপিয়ে আহত করেছে দুবৃত্তরা। তাকে আশংকাজনক অবস্থায় নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে।
সে সোনারগা থানার গোবিন্দপুর গ্রামের মৃত হাজী মাওলানা আজিজুল্লাহর ছেলে। ক্বারী ইব্রাহীম দীর্ঘদিন যাবত নূর মসজিদে খাদেমের চাকরী করে আসছিল।
ঘটনায় বর্ননা দিয়ে ইব্রাহীম জানিয়েছেন, নূর মসজিদের চাকুরীর পাশাপাশি মসজিদের সামনে পান-সিগারেটের দোকানদা করতেন । গত রাতে কাজ শেষ করে মসজিদে তার নিজস্ব কক্ষে ঘুমিয়ে ছিলেন । আজ ভোর রাতে একটি দল ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ইব্রাহীমকে এলোপাথারী কুপিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপালে নিয়ে যায়। কারো সাথে ইব্রাহীমের কোন প্রকার শত্রুতা ছিল না বলে তিনি জানিয়ে এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করেছেন তারা।
এ বিষয়ে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালেরর জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ নূর মহল আকতার জানিয়েছেন, আহত ইব্রাহীমের মাথায়, হাতে ও পায়ে আঘাত করা হয়েছে। তার শরীরে ৫০টি সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে সে হাসপাতালের আবাসিক সার্জনের পর্যবেক্ষণে আছেন।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ মালেকের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি আমরা খতিয়ে দেখছি। এখনও পর্যন্ত আহতদের পক্ষ থেকে কোন অভিযোগ দায়ের করা হয়নি। ##