নাবা স্কুলে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

22

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নাবা স্কুলে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শহরের পশ্চিম তল্লা এলাকায় অবস্থিত স্কুলের অর্কিড মিলনায়তনে উপস্থিত পিইসি পরীক্ষার্থীদের মাঝে এসময় পরীক্ষার প্রবেশপত্র, শিক্ষা উপকরণ ও গিফট বিতরণ করেন নাবা স্কুলের অধ্যক্ষ মোহাম্মদ নাজমুল হাসান।
তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্যে বলেন, ‘প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা তোমাদের জীবনের একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা। তাই প্রতিটি পরীক্ষার জন্য ভাল করে প্রস্তুতি নিবে। পরীক্ষার হলে সময়ের প্রতি খেয়াল রেখে প্রতিটি প্রশ্নের উত্তর পরিষ্কারভাবে উত্তরপত্রে লিখবে। পরীক্ষা চলাকালীন দিনগুলোতে নিজের শরীকে সুস্থ রাখতে হবে। এজন্য নিয়মমাফিক পড়ালেখা, খাবার খাওয়া ও ঘুমের প্রতি যতœশীল হতে হবে।’
বিদায়ী শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যত ও শুভ কামনা জানিয়ে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন নাবা স্কুলের উপাধ্যক্ষ সোনিয়া আজাদ, প্রতিষ্ঠাকালীন সহকারি শিক্ষক তানজিনা খান ও সপ্তম শ্রেণির ছাত্রী রাবেয়া আক্তার। এছাড়া পঞ্চম শ্রেণির বিদায়ী পরীক্ষার্থীদের পক্ষে অনুভূতি ব্যক্ত করেছে মঈন হোসেন আলিফ ও নুসরাত জাহান মীম।
বিদায়ী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাবা স্কুলের মর্নিং শিফট সহকারি ইনচার্জ রোমেনা আফরোজা, ডে শিফট সহকারি ইনচার্জ জুলিয়া ইয়াছমিন, সহকারি শিক্ষক সুরাইয়া ইসলাম, জান্নাতুল ফেরদৌস স্বর্ণালী, শাকিল আহমেদ ও রিমা মুক্তি। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অফিস ইনচার্জ খুকুমনি।
আগামী ১৯ অক্টোবর রবিবার কুতুবাইল মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নাবা স্কুলের পরীক্ষার্থীদের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত হবে। ###