নগরীর নলুয়াপাড়ায় ছুরিকাঘাতে নির্মমভাবে এক কিশোর শ্রমিক হত্যা

153

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জের নলুয়াপাড়া এলাকায় সুজন মিয়া নামের এক শ্রমিক ছুরিকাঘাতে নিহত হয়েছে। রোববার রাতে এক সহকর্মী সুজনকে তুলে নিয়ে গিয়ে একটি মাঠের মধ্যে আটকে রেখে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে পালিয়ে যায়। সোমবার দুপুরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সুজন নিতাইগঞ্জের পাটের পুরাতন চটের বস্তা মেরামতের কাজ করতো।
নিহত সুজনের পরিবারের স্বজনরা ও এলাকাবাসী জানায়, রোববার রাতে সুজন কাজ শেষে বোনের বাড়িতে বেড়াতে আসে। রাত বারোটার দিকে বোনের বাড়ির সামনে থেকে তার সহকর্মী সানি ডেকে নিয়ে গিয়ে একটি মাঠে আটকে রেখে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে ও ছুরিকাঘাত করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকার্তা আসাদুজ্জামান জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সানির বাবা ডেনিম মিয়াকে আটক করেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। তবে কি কারনে সুজনকে হত্যা করা হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ###