দুর্নীতি থেকে বাঁচতে প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করিয়েছেন আইভী- শামীম ওসমান এমপি

328

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: দুর্নীতি থেকে বাঁচতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বিভিন্ন প্রকল্প প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দিয়ে উদ্বোধন করিয়েছেন বলে অভিযোগ করেছেন নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামী লীগ দলীয় এমপি শামীম ওসমান। তিনি বলেন, ‘শুধুমাত্র দুর্নীতি থেকে বাঁচতে প্রধানমন্ত্রীকে দিয়ে প্রকল্প উদ্বোধন করিয়েছেন।’ তিনি বঙ্গবন্ধুর জন্মদিন ও স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আগামী ১৬ মার্চ নগর ভবনের সামনে বিশাল জনসভা করার ঘোষণা দিয়ে বলেন, ‘সেদিন ঘোষণা করা হবে আগামী দিনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নেতৃত্ব কে দেবেন?’ সেদিই সিদ্ধান্ত, সেদিনই ঘোষণা, সেদিনই রায় হবে।
শুক্রবার বিকেলে নগরীর দুই নং রেলগেইট এলাকায় মিড টাউন শপিং কমপ্লেক্্েরর সামনে জেলা আওয়ামীলীগের প্রায়ত যুগ্নআহবায়ক মফিজুল ইসলামের স্মরণে মহানগর আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।
মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে স্মরন সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, যুগ্ম সম্পাদক শাহ নিজাম,নগর যুবলীগ সভাপতি শাহাদাত হোসেন সাজনু,জেলা আইনজীবি সমিতির সভাপতি আনিছুর রহমান দীপু, ফতুল্লা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেতা শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের মজিবর রহমান প্রমুখ।
শামীম ওসমান বলেন, প্রধানমন্ত্রীর নাম ব্যবহার করতে চান? চেষ্টার ত্রুটি রাখেন নাই। মাধবী প্লাজা হয়েছে আট বছর আগে, ২০১০ সালে হয়েছে পদ্ম সিটি প্লাজা, পঞ্চবটিতে পার্ক আমি উদ্বোধন করেছি, শুধু মাত্র দুর্নীতি থেকে বাঁচতে প্রধানমন্ত্রীকে দিয়ে উদ্বোধন করিয়েছেন। মানুষকে বোকা বানাচ্ছেন। ভুুমি মন্ত্রণালয়ের জায়গায় সোনাকান্দা ইকো পার্ক বানাতে গিয়ে যখন বাধা আসে তখন বলে শেখ রাসেল ইর্কো পার্ক, জিমখানায় আলী আহম্মদ চুনকা পার্ক বানাতে গিয়ে যখন বাধা আসে, তখন বলে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা পার্ক। বঙ্গবন্ধু পরিবারের নাম ব্যবহার করতে হলে বঙ্গবন্ধু ট্রাস্ট্রের অনুমোতি নিতে হয় ।
শামীম ওসমান বলেন, বিগত পাচঁ জানুয়ারী নির্বাচনের আগে যারা প্রথম আলোর গোল টেবিল বৈঠকে বলে শেখ হাসিনা সন্ত্রাসের রাজনীতি কায়েম করতে চেয়েছেন। বাংলাদেশের গণতন্ত্র ধ্বংস হয়ে গেছে। এখন পিঠ বাঁচাতে সহযোদ্ধা হতে চান। আইভীকে উদ্দেশ্যে করে তিনি আরো বলেন, খালেদা জিয়াকে উপাধি দেন যে খালেদা জিয়া গণতন্ত্র চান। আর শেখ হাসিনা গণতন্ত্র রাখতে চেষ্টা করেন। বিগত সিটি কর্পোরেশন নির্বাচন কিভাবে হয়েছে, কোন স্বার্থে, কার কথায় কি হয়েছে, রাতের বেলায় কি সিদ্ধান্ত হয়েছে, কার বাক্সে কত পারর্সেন্ট ভোট পড়েছে,আমি সব কিছু জানি। কিন্তু দলের স্বার্থে কিছু বলি নাই। ### #