দুর্নীতি,সন্ত্রাস ও মাদকমুৃক্ত নারায়ণগঞ্জ গড়ে তোলা হবে-জেলা প্রশাসক রাব্বি মিয়া

386

আড়াইহাজার প্রতিনিধি: দুর্নীতি,সন্ত্রাস ও মাদকমুক্ত সমাজ গঠনে ও নারায়ণগঞ্জের উন্নয়নের জনপ্রতিনিধি,প্রশাসনিক কর্মকর্তা ও সুশিল সমাজের সহযোগিতা চান নারায়ণগঞ্জে নতুন যোগদানকৃত জেলা প্রশাসক রাব্বি মিয়ার । তিনি বলেন, সরকারী কর্মকর্তাদের সেই এলাকার জনপ্রতিনিধিদের সাথে সুসম্পর্ক বজায় রেখে এবং প্রতিটি উন্নয়নমূলক কাজে নিজেদের মধ্যে সমন্বয়ের মাধ্যমে করতে পারলে সরকারী নির্দেশ বাস্তবায়ন ও উন্নয়ন করা সহজ হবে। তিনি সরকারী কর্মকর্তাদের বলেন, সকলকে সেবা দেওয়ার মানুষিকতা নিয়ে কাজ করতে হবে। তবে কোন কারনে সেবা দিতে না পারলে ও যেন সেই ব্যক্তির সাথে ভাল ব্যবহার করে তাকে খুশি রাখা যায় সেদিকে কর্মকর্তাদের দৃষ্টি রাখার জন্য নির্দেশ দেন।
গতকাল ২০সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ১১টার সময় আড়াইহাজার উপজেলা প্রশাসন আয়োজিত নারায়নগঞ্জ জেলায় নতুন যোগদানকৃত জেলা প্রশাসক রাব্বি মিয়ার সাথে আড়াইহাজার উপজেলার জনপ্রতিনিধি,সরকারী কর্মকর্তা ও সুশিল সমাজের সাথে মতবিনিময় সভায় উল্লেখিত কথাগুলো বলেন,জেলা প্রশাসক রাব্বি মিয়া।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম,মহিলা ভাইস চেয়ারম্যান বেগম জোসনা খাতুন,ফতেপুর ইউপি চেয়ারম্যান আবুতালেব মোল্লা,মাহমুদপুর ইউপি চেয়ারম্যান আমানউল্লাহ আমান,দুপ্তারা ইউপি চেয়ারম্যান শাহিদা মোশারফ,সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ,উপজেলা প্রকৌশলী এহসানুল হক,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শরিফ হোসেন খান, আড়াইহাজার প্রেসক্লাবের সভাপতি হারাধন চন্দ্র দে। এর আগে জেলা প্রশাসক উপজেলা নির্বার্হী অফিসারের ও উপজেলা সহকারী কমিশান(ভুমি)এর কার্যালয় পরিদর্শন ও আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয়,আড়াইহাজার উপজেলা ইনোভেশন কার্যক্রম ও একটি বাড়ি একটি খামার প্রকল্প দর্শন করেন। ##