দলীয় সিদ্ধান্ত মেনেই নির্বাচন করবো, প্রভাবশালী নেতার নির্দেশে একিটি অংশ এমন করেছে-মেয়র আইভী

2811

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মহানগর আওয়ামীলীগের একাংশের বর্ধিত সভায় মেয়র আইভীর নাম না রেখে তিন জনের নাম প্রস্তাব করার সিদ্ধান্তে মেয়র আইভী বলেছেন, দলের সিদ্ধান্ত নিয়েই নির্বাচন করবো। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে আমি নির্বাচন করবো না এটা আমার সিদ্ধান্ত। একটি প্রভাবশী নেতার নির্দেশেই মহানগর আওয়ামীলীগের একটি অংশ এ কাজটি করেছে। মহানগর আওয়ামীলীগের একটি অংশ তরিগড়ি করে প্রভাবশালী নেতার সিদ্ধান্তেই এমনটি করা হয়েছে। মহানগর আওয়ামীলীগ অনেক আগেই থেকে দুই ভাগে বিভক্ত। আর একটি অংশ এ সিদ্ধান্ত নিয়েছে। আমার এমন কোন নেগেটিভ কাজ নেই যে দলকে পিছিয়ে দিয়েছে। নারায়ণগঞ্জের মানুষের জন্য দলমতের উর্ধে থেকে উন্নয়নমূলক কাজ করেছি। এটা দলের জন্য পজিটিভ। আজ দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেন মেয়রের কার্যালয়ে গনমাধ্যম কর্মীদের এসব কথা জানিয়েছেন মেয়র আইভী।
এ বিষয়ে নেতাকর্মীরা বলছে আইভীর সাথে বিরোধিতার কারনেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। তবে আইভীর নাম রেখেই নির্বাচন বোর্ডের কাছে প্রস্তাব পাঠাতে পারতো। আর আইভীকে বাদ রেখে নামের তালিকা করার বিষয়টি নারায়ণগগঞ্জের রাজনৈতিক মহলে একমাত্র আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিনত হয়েছে।
মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সার্কিট হাউসে মহানগর আওয়ামীলীগের এক বর্ধিত সভায় মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাভাপতি মুজবুর রহমান, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদেও নাম প্রস্তাবের সিদ্ধান্ত নেয়া হয়। এ সিদ্ধান্তের কথা জানান মহানগর আওয়ামীলীগের কমিটির সহ-সভাপতি চন্দন শীল। সভা শেষে সাংবাদিকদের তিনি জানান, কেন্দ্র থেকে আগামী ২০ নভেম্বরের মধ্যে মেয়র প্রার্থীর প্রস্তাব পাঠানোর জন্য নারায়ণগঞ্জ মহানগর কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে। এর প্রেক্ষিতে মহানগর কমিটির আজকের সভায় গৃহীত প্রস্তাব কেন্দ্রে পাঠানো হবে।
এদিকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনের তফছিল ঘোষনার পরে নারায়ণগঞ্জে সর্বমহলে নির্বাচনের হাওয়া লেগেছে। চায়ের দোকান কর্মস্থল, আড্ডায় এক মাত্র আলোচনার বিষয় সিটি নির্বাচনে কোন দল থেকে কে হচ্ছেন মেয়র প্রার্থী। ###