ট্রলার ডুবে নিখোঁজ ৩যাত্রীর মধ্যে পিতা পুত্রের লাশ উদ্ধার

236

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: ডিক্রিরচরে বুড়িগঁঙ্গা নদীতে  ট্রলার ডুবে একই পরিবারে নিখোঁজ ৩ জনের মধ্যে পিতা ও পুত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটায় রাজাপুর ও আলীরটেক এলাকায় বুড়িগঙ্গা নদীতে নিখোঁজ সেলিম(৪০) ও তার ছেলে ইমনের(১২) লাশ ভেসে উঠে। স্থানীয়দের কাছে থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। নিহত সেলিম সিদ্ধিরগঞ্জ থানার পাইনাদি এলাকার মুজিবর মিযার ছেলে। এর আগে গত সোমবার বিকেলে আব্দুল কাদির নামের এক যাত্রীর লাশ উদ্ধার করা হয়েছিল। এখন সেলিমের মেয়ে মৌসুমী নিখোঁজ রয়েছে।
আজ সকাল থেকে চুতুর্থ দিনের মতো উদ্ধারকারী ফায়ার সার্ভিসের ডুবুরীদল ও পুলিশ নদীতে উদ্ধার কাজ শুরু করেছে। উদ্ধাকারীরা বুড়িগঙ্গানদীতে বিভিন্ন এলাকায় ঘুড়ে নিখোঁজদের সন্ধান করছে।
এ ব্যাপারে বক্তাবলী পুলিশ ফাড়ি ইনচার্জ এস আই আব্দুল রাজ্জাক জানিয়েছেন, একই পরিবারের নিখোঁজ ৩ যাত্রীর মধ্যে দ্জুনের লাশ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছে আরো একজন।
গত শনিবার ভোরে নারায়ণগঞ্জের ডিক্রিরচরে বুড়িগঁঙ্গা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি ইঞ্জিন চালিত ট্রলার ডুবে একই পরিবারের ৩ জনসহ নিখোঁজ হয় ৫ যাত্রী। এতে আহত হয়েছে কমপক্ষে আরো ১০ জন। এর একদিন পর রোবাবার বিকেলে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করে উদ্ধার কারীরা। #