চলন্ত ট্রাকে পালাক্রমে ধর্ষণের শিকার এক কিশোরী: চালক গ্রেফতার, হেলপার এখনো পলাতক

4865

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: নারগাজীপুর থেকে ছেড়ে আসা চলন্ত ট্রাকে ধর্ষণের শিকার এক কিশোরীকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে। বুধবার সকালে এলাকাবাসীর সহায়তায় পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ আজ রাত সাড়ে আটটার দিকে অভিযুক্ত ট্রাকচালক মেহেদী হাছানকে সিদ্ধিরগঞ্জপুল এলাকা থেকে গ্রেফতার করেছে। তার সহযোগী হেলপার সোহান এখনো পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে যাচ্ছে।

পুলিশ ও ধর্ষণের শিকার ওই কিশোরী জানায়, মঙ্গলবার বিকেল চারটার দিকে সে মায়ের উপর অভিমান করে গাজিপুরের নিজ বাড়ি থেকে রেরিয়ে চৌরাস্তা এলাকায় আসে। রাত ৮টার দিকে একটি মালবাহী ট্রাকের (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) চালক মেহেদী হাছান ও হেলপার সোহান তাকে একা পেয়ে জোরপূর্বক ট্রাকে তুলে নেয়। চলন্ত পথে চালক ও হেলপার পালাক্রমে তাকে কয়েক দফায় ধর্ষণ করে। বুধবার সকালে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইলের এসিআই পানিরকল এলাকায় রাস্তার পাশে থেমে থাকা ট্রাক থেকে এক কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে। এ সময় চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ওই ধর্ষিতা কিশোরীকে উদ্ধারসহ ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি গাজীপুর সদর থানার মনিপুর এলাকায় বলে পুলিশ জানিয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: শরফুদ্দিন (ক-সার্কেল) অভিযুক্ত ট্রাকচালক মেহেদী হাছানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার সহযোগী হেলপার সোহানকে গ্রেফতার করতে ধর্ষিতা কিশোরীকে সাথে নিয়ে বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত রয়েছে। ###