চর সৈয়দপুরে সন্ত্রাসী হামলায় ৭জন আহত ॥ ভয়ে অভিযোগ করতে সাহস পচ্ছে না আহত পরিবার

338

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: চর সৈয়দপুর এলাকায় চাঁদার দাবিতে সন্ত্রাসীরা হাসলা ও ভাংচুর করে একাধিক পরিবারের ৭ জনকে আহত করেছে। আহতদের মধ্যে তিন মহিলাসহ চারজনকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতরা হলো চর সৈয়দপুর আখড়া পট্টি এলাকার বৃদ্ধ রাশিদা(৪৫), একই এলাকার সালতানা (৩৫), আনোয়ারা (৩০), সালাম (৪০) সহ আরো অজ্ঞাত তিনজন পুরুষ রয়েছে। সন্ত্রাসীদের ভয় ও আতংকে আহতদের পরিবারের সদস্যরা এ হামলার বিরুদ্ধে অভিযোগ করতে সাহস পাচ্ছে না। নাম না প্রকাশ করে স্থানীয় কয়েকজন অভিযোগ করেছে, বিচ্ছু বাহিনী নাম প্রচার করে এসব সন্ত্রাসীরা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে।
তার আরো অভিযোগ করেন,  গতকাল শনিবার বিকেলে সৈয়দপুর এলাকয় চাঁদার দাবিতে আগড়া পট্টি এলাকার খলীল মাতব্বরের নেতৃত্বে বিচ্চু বাহিনী’র সদস্য মহশিন,সোহেল,রানা,বাবু,শাহীন,ইমরান মিলে  একই এলাকার হাশেম মিয়ার বাড়িসহ কয়েকটি পরিবারের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা চালিয়ে বাড়িঘরে ভাংচুর করে তান্ডবলিলা চালায়। এসময় সন্ত্রাসীদের হামলায় ওই পরিবারের সদস্য বৃদ্ধ রাশিদা(৪৫), একই এলাকার সালতানা (৩৫), আনোয়ারা (৩০), সালাম (৪০) সহ আরো অজ্ঞাত তিনজন পুরুষ আহত হয়।
আগড়া পট্টি এলাকার সবজী ব্যাসায়ীদের কাছে দীর্ঘদিন যাবত চাঁদা’র টাকা দাবি করে আসছিল এই বাহিনী সন্ত্রাসীরা। চাঁদার টাকা না পেয়ে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায়। এ সন্ত্রাসী হামলার ঘটনায় সন্ত্রাসীদের ভয়ে থানায় অভিযোগ করতে পারেনি আহত পরিবারের সদস্যরা। সন্ত্রাসীদের আতংকে আহতদের পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন বলে অভিযোগ করেছেন এলাকাবাসি। ##