গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র অবস্থান কর্মসূচী

127

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র উদ্যেগে গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালিত হয়। সমাবেশে মহানগর বিএনপি’র সভাপতি এডভোকেট আবুল কালাম বলেন, অবৈধ সরকারের সকল অনিয়ম, দূর্নীতি ও স্বেচ্ছাচারিতায় দেশের জনগণ আজ অতিষ্ট। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে তদের সকল নির্যাতনের জবাব জনগন দিবে।
নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি এডভোকেট আবুল কালামের সভাপতিত্বে কর্মসূচীতে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ টি এম কামাল, সহ-সভাপতি এডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি এডভোকেট জাকির হোসেন, সহ-সভাপতি এডভোকেট সরকার হুমায়ন কবির, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবু আল ইউসুফ খান, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, মহানগর যুব দলের যুগ্ম আহবায়ক মনোয়ার হোসেন শোখন, মহানগর ছাত্র দলের যুগ্ম আহবায়ক আবুল কাউসার আশা, মহানগর মহিলা দলের আহবায়ক রাশিদা জামাল, জেলা শ্রমিক দল নেতা নজরুল ইসলাম, অহিদুল ইসলাম ছক্কু প্রমুখ।

সভায় মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, এ সরকার দূর্নীতি করে দেশের বাইরে টাকা পাচার করে রাষ্ট্রীয় কোষাগার শূন্য করে ফেলেছে। তাই রাষ্ট্র পরিচালনার জন্য জনগনের উপর স্টিম রোলার চালাচ্ছে। তার-ই ধারাবাহিকতায় এ ফ্যাসিষ্ট সরকার কয়েকবার গ্যাসের মূল বৃদ্ধি করেছে। এখন আবারো নতুন করে গ্যাসের দাম বৃদ্ধি করে জনগনের উপর নির্যাতন করছে। #