গৃহসজ্জা ও অফিস সজ্জায় নতুনত্ব নিয়ে এলো রাব্বানা ইন্টেরিয়র

375

নারায়নগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: গৃহসজ্জা ও অফিস সজ্জায় নতুনত্ব নিয়ে এলো রাব্বানা ইন্টেরিয়র। নারায়ণগঞ্জে এই প্রথম ইন্টেরিয়র ব্যাবসায় সাথে গ্রাহকদের বারতি সুবিধার জন্য ইঞ্জেনিয়র সলিউশন যোগ করেছে রাব্বানা ইন্টেরিয়র। আধুনিক নিত্য নতুন ইন্টেরিয়র প্রোডাক্ট পাওয়া যাবে সবসময়। পাশাপাশি নানারকম টাইলস গ্লাস পেপারসহ গৃহ ও অফিস ডেকোরেশনের সকল পন্য পাইকারী ও খুচরা মূল্যে বিক্রি করছে।
এ ব্যাপারে রাব্বানা ইন্টেরিয়রের সত্বাধিকারী আফজাল হোসেন রাজু জানিয়েছেন, নারায়ণগঞ্জে রাব্বানা ইন্টেরিয়রের এই প্রথম গৃহ ও অফিস ডেকোরেশনের পাশাপাশি এক সাথে ইঞ্জিনিয়ার সলিউশনের সুবিধা পাবে গ্রহকরা। আমরা চেষ্টা করেছি আধুনিকায়নের সাথে গ্রাহকদের ধরে রাখতে ডেকোরেশনের সকল পন্য নতুনত্ব নিয়ে আসতে। রুচিসম্মত ডেকোরেশনের আস্থার প্রতীক হিসেবে রাব্বানা ইন্টেরিয়র গ্রহকদের মনে প্রানে আস্থা অর্জন করবে। ইতি মধ্যেই আমরা এর ভাল সারা পাচ্ছি।
এখানে ইন্টেরিয়র ও এস্টেরিয়রের সকল প্রোডাক্ট পাওয়া যাবে। রুচিসম্মত ওয়াল পেপার, গ্লাস পেপার, পিবিসি টাইলস, উড টাইলস, গ্লাস টাইলস, কার্পেট টাইলস, আর্টিফিশিয়াল ঘাস সহ নানা উপকরন গৃহ ও অফিস ডেকোরেশনের জন্য পাওয়া যাবে। রাব্বানা ইন্টেরিয়র প্রতিষ্ঠানটি নগরীর চানমারি আর্মি মার্কেটের হেরিটেস স্কুলের বিপরীত দিকে অবস্থিত। ####