গুলিভর্তি বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সহ তিনজনকে আটক করেছে র‌্যাব-১১

306

নারায়ণগঞ্জ টুয়েুন্টিফোর ডটকম: র‌্যাব-১১ গুলিভর্তি বিদেশী পিস্তল তিনটি দেশীয় অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী ও তার তিন সহযোগীতে আটক করেছে।
গ্রেফতারকৃতরা হলো জাবেদ উদ্দিন সুজন (৩৫), ইমাম উদ্দিন ইমাম (২৭), মোঃ রাসেল (২৫) তাদের সকলের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানা এলাকায়।
র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষীপুর ক্যাম্পের ০১ টি আভিযানিক দলা মেজর এ এম আশরাফুল ইসলাম এর নেতৃত্বে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন কাদিরপুর গ্রাম থেকে গুলিভর্তি ম্যাগাজিনসহ ০১ টি বিদেশীয় পিস্তল, ০১ টি দেশীয় ধারালো ছোরা এবং ০২ টি ধারালো চাপাতি উদ্ধার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে ০৫/৯/১৬ইং তারিখে রাত্র অনুমান ০১.১৫ ঘটিকায় র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষীপুর ক্যাম্পের ০১ টি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলামের নেতৃত্বে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানা এলাকায় গমন করে। র‌্যাবের আভিযানিক দলটি গোয়েন্দা সূত্রে জানতে পারে যে, নোয়াখালীর বেগমগঞ্জের বহুল আলোচিত শীর্ষ সন্ত্রাসী জাবেদ তার সহযোগীদের নিয়ে বেগমগঞ্জ থানাধীন কাদিরপুর গ্রামস্থ তার নিজ বাড়ীতে ধর্তব্য অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবৈধ অস্ত্রশস্ত্র সহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সন্ত্রাসীদের হাতেনাতে ধরার জন্য তাৎক্ষনিক আভিযানিক দলটি অতি গোপনীয়তার সাথে তদস্থলে গমন করে। রাত্র অনুমান ০৩.৪৫ ঘটিকার দিকে আভিযানিক দলটি মজিবুল হক চেয়ারম্যানের বাড়ীতে পৌছে তার সেমি পাকা টিনসেড বাড়ীর চারদিকে অবস্থান নিয়ে উপস্থিত সাক্ষীদের সাথে নিয়ে জাবেদের শয়ন কক্ষে প্রবেশ করে। আসামী ১। মোঃ জাবেদ উদ্দিন সুজন (৩৫), পিতা-মোঃ মজিবুল হক, সাং-কাদিরপুর (মজিবুল হক চেয়ারম্যানের বাড়ী), ২। মোঃ ইমাম উদ্দিন ইমাম (২৭), পিতা- মোঃ নোনা মিয়া, সাং-কাদিরপুর, (রেহান আলীর বাড়ী), ৩। মোঃ রাসেল (২৫), পিতা-মৃত খোরশেদ আলম, সাং-কাদিরপুর (হাজী পেচু মিয়ার বাড়ী), সর্ব থানাঃ বেগমগঞ্জ ও জেলাঃ নোয়াখালীদেরকে ধৃত করে। অতঃপর সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের দেহ তল্লাশী করে ১ নং জাবেদের লুঙ্গির কোচায় গোঁজা অবস্থায় ০২ (দুই) রাউন্ড গুলি ভর্তি ম্যাাগাজিন সহ ০১ (এক) টি সচল বিদেশী পিস্তল উদ্ধার করে যা লোড অবস্থায় ছিল, ২ নং আসামী ইমামের ডান হাতে থাকা ও তার দখল হতে ০১ (এক) টি দেশীয় ধারালো বড় ছোরা এবং ৩ নং আসামী রাসেলের দখল হতে ০২ (দুই) টি দেশীয় ধারালো চাপাতি উদ্ধারপূর্বক অনুমান ০৩.৫৫ ঘটিকার দিকে জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনের একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ###