কেন্দ্রীয় কমিটিতে না’গঞ্জের কাউকে কোন পদ না দেওয়া,এটা প্রধানমন্ত্রীর সিদ্ধান্তেই-ওবায়দুল কাদের

1031

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: আওয়ামীলীগের জাতীয় সম্মেলনে কেন্দ্রীয় কমিটিতে নারায়ণগঞ্জের কোন নেতাকে পদ না দেওয়ার বিষয়ে দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঢাকার মধ্যেই নারায়ণগঞ্জ, এখানে প্রতিনিধিত্ব, নেতৃত্ব কোন অঞ্চল বিত্তিক বিবেচিত হয়নি। একজন নেতাকে কেন্ত্রীয় কমিটিতে দিচ্ছি, হয়তো আর একজন নেতা আছে আমরা তাকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দেব। আমরা আজকে ভাগ করে ফেলেছি, যদি একজন নেতা নানান দায়িত্ব পালন করে তাহলে কাজগুলি গুলিয়ে ফেলে। এবং এতে করে কোন কাজই ভালভাবে হয়না। কাজেই দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সিদ্ধান্তক্রমেই এবারে দলের কেন্দ্রীয় কমিটি নির্বাচিত হয়েছে। তবে দলের কেবিনেটে কাউকে যদি কাউকে যাওয়ার সুযোগ দেয় তবে সেটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে আমি নারায়ণগঞ্জের কথা বলছি না সেটা যে কোন অঞ্চল থেকেই যে কাউকে মনোনয়ন করা হতে পারে। আজ বুধবার বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামে সাউথ এশিয়ান ইউনিফাইড দ্বিতীয় স্পেশাল অলিম্পিক এর উদ্বোধনী অনুষ্ঠানে নিউজ টুয়েন্টিফোর ও কালের কন্ঠের নারায়ণগঞ্জ প্রতিনিধি দীলিপ মন্ডলের এক প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।
বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন অপরাধী যে দলেরই হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। যারাই অপকর্ম ঘটাবে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আওয়ামীলীগ দলীয় হলেও তার বিরুদ্ধে সাংগঠনিক ও প্রশাসনিকভাবে ব্যবস্থা নেয়া হবে। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকার কোন অপরাধীকেই ছাড় দিচ্ছে না। আজ চট্টগ্রামের এক সাংসদের তিন বছরের সাজার কথা উল্লেখ করে তিনি বলেন, এই সরকারের আমলে তিনজন মন্ত্রীর বিরুদ্ধে দুদক মামলা দায়ের করেছে।
এর আগে মন্ত্রী বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, সাউথ এশিয়ান ইউনিফাইড দ্বিতীয় স্পেশাল অলিম্পিক প্রস্তুতি কমিটির চেয়ারম্যান ড. শামীম মতিন চৌধুরী, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া, পুলিশ সুপার মঈনুল হক। ২ নভেম্বর থেকে ৬ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলংকার প্রায় তিন শতাধিক প্রতিযোগী এই স্পেশাল অলিম্পিক প্রতিযোগিতায় অংশগ্রহন করছে। ####