কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে নারায়ণগঞ্জে বড়দিন উৎসব পালন

108

নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম: কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় নারায়ণগঞ্জের দুইটি গীর্জায় বড়দিন উৎসব পালিত হচ্ছে। দিনটি উপলক্ষে শহরের বঙ্গবন্ধু সড়কের সাধু পৌলের গীর্জায় এবং সিরাজদ্দৌলা রোডের কালিরবাজার এলাকায় ব্যাপ্টিস্ট চার্চে পার্থনা সভা, কেক কাটা, কীর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা নানা আয়োজন করা হয়েছে। ক্রিসমাস ট্রি আলোকসজ্জিত করা সহ দুইটি গীর্জাকেই সাজানো হচ্ছে বর্ণিল সাজে।
সকাল আটটা থেকেই নারায়ণগঞ্জের সকল খ্রীষ্টান ধর্মাবলম্বীরা নতুন পোশাক পড়ে পরিবার পরিজন নিয়ে যীশু খ্রীষ্টের আরাধনা ও প্রার্থনা করতে ছুটে আসেন গীর্জায়। বেলা সাড়ে এগারোটায় সাধু পৌলের গীর্জায় জেলা প্রশাসক রাব্বি মিয়া কেক কেটে বড়দিন উৎসবের আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি পিন্টু পলিকাপ পিউরিফিকেশন সহ জেলা প্রশাসন ও পলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।
নাশকতা ও যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন নিয়েছে বাড়তি নিরাপত্তামূলক ব্যবস্থা। নগরীর দুই গীর্জায় পুলিশ, র‌্যাব মোতায়েনের পাশাপশি আশপাশের এলাকাগুলো গোয়েন্দা নজরদারিতে রাখা হয়েছে। ###